স্টক শেষ করতে Harley Davidson-এর একাধিক বাইকের ওপর বাম্পার ছাড়, সুযোগ হাতছাড়া করবেন না

Avatar

Published on:

স্টক ক্লিয়ারেন্সের জন্য আইকনিক আমেরিকান মোটরসাইকেল ব্র্যান্ড Harley Davidson ভারতে বড়সড় ডিসকাউন্ট অফারের ঘোষণা করেছে। কোম্পানির Fat Boy 107, Fat Boy 114, Low Rider, এবং Low Rider S মডেলের 2020 ভার্সনের ওপর মিলবে বিপুল পরিমাণ ছাড়। উল্লেখ্য, গত বছরের মডেল হলেও উক্ত মোটরসাইকেগুলির ইঞ্জিন BS6-এ আপডেট করায় চিন্তার কোনো কারণ নেই। ডিসকাউন্ট ধরে প্রত্যেকটি মডেলের বর্তমান দামগুলি এবার দেখে নেওয়া যাক।

Harley Davidson Fat Boy 107 এখন ১৪.৪৯ লক্ষ টাকার স্পেশাল দামে পাওয়া যাচ্ছে। অন্যদিকে Fat Boy 114 এখন ডিসকাউন্টের সাথে ১৯.০৯ লক্ষ টাকায় কেনা যাবে। Harley Davidson Low Rider এবং Low Rider S যথাক্রমে ১১.২৫ লক্ষ টাকা ও ১১.৭৫ লক্ষ টাকায় এখন উপলব্ধ৷ (প্রত্যেকটি দাম দিল্লির এক্স-শোরুমের)।

আরও একবার জানিয়ে দিই, অফারটি শুধুমাত্র বাইকগুলির 2020 ভার্সনের জন্য উপলব্ধ। আপনি কোথায় থাকেন তার ওপর নির্ভর করে কিন্তু এই ডিল পরিবর্তন হতে পারে। ফলে বিস্তারিত জানতে আপনি হার্লে ডেভিডসনের শোরুমে ঢুঁ মেরে দেখতে পারেন। উল্লেখ্য, Fat Boy 114 ছাড়া বাকি তিনটি মডেলের নতুন ভার্সন আর ভারতে পাওয়া যাবে না।

সাধারণত হার্লে ডেভিডসন নামটি শোনা মাত্রই বিশাল ইঞ্জিন সহ বড় ক্রুজার বাইকের ছবি আমাদের চোখে ভেসে ওঠে। আর এই চারটি বাইকের ক্ষেত্রেও চিত্র একই। Fat Boy 107 মোটরবাইকটি ১৪৪ এনএম টর্ক উৎপাদনের ক্ষমতাসম্পন্ন ১৭৪৫ সিসি ভি-টুইন ইঞ্জিন সহ এসেছে। Fat Boy 114 মোটরবাইকে রয়েছে ১৮৬৮ সিসি ভি-টুইন ইঞ্জিন। যার টর্ক আউটপুট ১৫৬ এনএম। অন্যদিকে Low Rider এবং Low Rider S-এ ১৭৪৫ সিসি-র একই ভি-টুইন ইঞ্জিন রয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥