HomeAutomobileRetail Finance Carnival: সুদ, ডাউনপেমেন্ট, প্রসেসিং ফি ছাড়াই Hero MotoCorp এর বাইক ও স্কুটার কেনার সুযোগ

Retail Finance Carnival: সুদ, ডাউনপেমেন্ট, প্রসেসিং ফি ছাড়াই Hero MotoCorp এর বাইক ও স্কুটার কেনার সুযোগ

বছর শেষ হতে আর মাত্র কয়েকদিন বাকি। এই সময়ে Hero MotoCorp তাদের গ্রাহকদের জন্য একটি ‘স্পেশাল রিটেল ফিন্যান্স কার্নিভাল’-এর ঘোষণা করল। এক বিবৃতি থেকে জানা গিয়েছে, ভারতের বৃহত্তম টু-হুইলার প্রস্তুতকারী সংস্থাটি দেশ জুড়ে তাঁদের একাধিক ফিন্যান্স পার্টনারদের মাধ্যমে এই দারুণ পরিষেবাটি প্রদান করবে। আজ থেকে শুরু হয়েছে এটি এবং চলবে বছরের অন্তিম দিন অর্থাৎ ৩১ ডিসেম্বর পর্যন্ত।

এখন প্রশ্ন এই স্পেশাল ফিন্যান্স স্কিমের অধীনে কী কী সুবিধা মিলবে? এই প্রসঙ্গে বলি, এই কয়েকদিনে ফিন্যান্সে হিরোর টু-হুইলার কেনার ক্ষেত্রে থাকছে আকর্ষণীয় অফার, যেমন – শূন্য ডাউনপেমেন্ট, শূন্য সুদের হার এবং শূন্য প্রসেসিং ফি।

হিরো মোটোকর্প তরফ থেকে জানানো হয়েছে, এই চমৎকার রিটেল ফাইন্যান্স কার্নিভালের মাধ্যমে নিজেদের প্রোডাক্টের প্রচার, কেনার পদ্ধতির সরলীকরণ, সরবরাহ, সচেতনতা এবং উদ্ভাবন ঘটানো হবে। এমনকি এর ফলে নিজেদের বিক্রি বৃদ্ধি পাবে বলেও আশাবাদী সংস্থাটি। মূল অফারগুলির পাশাপাশি, হিরো মোটোকর্প তাদের রিটেল ফিন্যান্স কানির্ভালের মাধ্যমে ক্রেতাদের কিছু বিশেষ অর্থনৈতিক সুবিধা দেবে যেমন – কিশান কিস্তি, জিরো হাইপোথিকেশন, ইত্যাদি৷

এছাড়াও হিরো মোটোকর্প একটি আধার ভিত্তিক লোন অ্যাপ্লিকেশন স্কিম চালু করেছে। যার অধীনে গ্রাহকরা নিজেদের আধার কার্ডটি কেবল দাখিল করলেই একটি হিরো টু-হুইলার ফিন্যান্সে কিনতে পারবেন। গ্রাহকরা চাইলে হিরোর অথরাইজড ডিলারশিপে গিয়ে খোঁজ নিতে পারেন, অথবা অনলাইন মাধ্যমেও জানতে পারেন। এই স্কিমের আওতায় ন্যূনতম কাগজপত্রের কাজ এবং সহজ ফিন্যান্সের বিকল্পে Hero MotoCorp-এর টু-হুইলার বাড়ি নিয়ে যেতে পারবেন গ্রাহকরা।

RELATED ARTICLES

আরও পড়ুন