Hero MotoCorp: প্যাশন প্রো মোটরসাইকেলের দাম বাড়াল হিরো, ভ্যারিয়েন্ট অনুযায়ী নতুন মূল্যের সম্পূর্ণ তালিকা রইল

Avatar

Published on:

সাম্প্রতিক কালে কাঁচামালের দাম বৃদ্ধির কারণে এপ্রিল থেকে একের পর এক মোটরসাইকেলের মূল্য বাড়ানোর ঘোষণা করছে দেশের বৃহত্তম দু’চাকা গাড়ি প্রস্তুতকারী হিরো মোটোকর্প (Hero MotoCorp)। তার মধ্যে বেস্ট সেলিং Splendor কমিউটার রেঞ্জ যেমন রয়েছে, তেমনই একটু হাই-এন্ড সেগমেন্টেরও বাইক আছে। এবার ভাল মাইলেজ এবং কম সার্ভিসিং ও লো মেইনটেন্যান্স ব্যয়ের জন্য পরিচিত Passion Pro-এর মূল্যবৃদ্ধির সম্পূর্ণ তালিকা সামনে এল। মোটরসাইকেলটির দাম এখন ৭০,৮২০ টাকা থেকে শুরু হচ্ছে।

2022 Hero Passion Pro

২০২২ প্যাশন প্রো ড্রাম ও ডিস্ক ব্রেক অপশনে উপলব্ধ। ভ্যারিয়েন্টের দু’টির দাম সমান হারে ১,০০০ টাকা পর্যন্ত বাড়ানো হয়েছে। ফলে নতুন মূল্য হল যথাক্রমে ৭২,৪৯০ টাকা এবং ৭৫,৪৯০ টাকা (এক্স-শোরুম)।

Hero Passion Pro 100 Million Limited Edition

সাধারণ মডেলের মতো লিমিটেড এডিশন সংস্করণটিও ড্রাম ও ডিস্কের বিকল্পে উপলব্ধ‌। স্বস্তির বিষয় হল দাম বাড়ানোর তালিকা থেকে এগুলিকে বাদ দেওয়া হয়েছে। পূর্বের ন্যায় বিশেষ সংস্করণের মডেল দু’টি যথাক্রমে ৭২,৬২০ টাকা ও ৭৫,৬২০ টাকায় পাওয়া যাবে।

প্রসঙ্গত, এখন থেকে কিনতে অতিরিক্ত খরচ হলেও Passion Pro-র বৈশিষ্ট্যগুলি অপরিবর্তিত। বাইকটির ১১০ সিসি ইঞ্জিন থেকে ৭,৫০০ আরপিএম গতিতে ৯.০২ বিএইচপি ক্ষমতা পাওয়া যাবে। টপ স্পিড ৯০ কিলোমিটার/ঘন্টা। ওজন (কার্ব) ১১৭ কেজি। একগুচ্ছ রঙের বিকল্পে এই কমিউটার বাইক উপলব্ধ।

সঙ্গে থাকুন ➥