Hero Pleasure Plus স্কুটারের দাম একধাক্কায় দেড় হাজারের কাছাকাছি বাড়ল, নতুন মূল্য তালিকা রইল

Avatar

Published on:

দেশের বৃহত্তম টু-হুইলার প্রস্তুতকারী সংস্থা হিরো মটোকর্প (Hero MotoCorp) সম্প্রতি সকল স্কুটার ও বাইকের দাম বৃদ্ধির কথা ঘোষণা করেছে। মডেল অনুযায়ী বর্ধিত মূল্যের আপডেট ক্রমে সামনে আসছে। একে পেট্রোল-ডিজেলের দামের ছ্যাঁকায় নাজেহাল আমজনতা, তার ওপর এই মূল্যবৃদ্ধির ঘোষণায় মাথা যন্ত্রণার নতুন কারণ সংযোজিত হল ক্রেতাদের। মূল্যবৃদ্ধির এই প্রকোপ থেকে বাদ পড়েনি হিরোর সবচেয়ে সস্তার স্কুটার প্লেজার প্লাস (Pleasure Plus)। যার মডেল পিছু ৮৫০-১,৪৫০ টাকা দাম বাড়ানো হয়েছে। চলুন Hero Pleasure Plus সিরিজের নয়া দাম (এক্স-শোরুম) বিশদে জেনে নেওয়া যাক।

হিরো প্লেজার প্লাস (Hero Pleasure Plus)

প্লেজার প্লাস শীট মেটাল হুইল (Hero Pleasure Plus Sheet Metal Wheel)-এর দাম ৬২,২২০ টাকা থেকে বাড়িয়ে ৬৩,৬৭০ টাকা করা হয়েছে। আবার প্লেজার প্লাস অ্যালয় হুইল মডেলটি কিনতে গেলে দিতে হবে ৬৫,০৭০ টাকা, আগে ছিল ৬৫,০৭০ টাকা। প্লেজার প্লাস প্লাটিনাম এডিশনের বর্ধিত মূল্য ৬৮,২২০ টাকা, পূর্বে ছিল ৬৬,৯২০ টাকা।

হিরো প্লেজার প্লাস এক্সটেক (Hero Pleasure Plus XTec)

প্লেজার প্লাস এক্সটেক-এর দাম ৬৯,৮২০ টাকা থেকে বৃদ্ধি পেয়ে ৭১,২৭০ টাকা হয়েছে। অন্যদিকে এর ইয়েলো মডেলটির দর ৭১,৪২০ টাকা থেকৈ মহার্ঘ হয়ে বর্তমানে ৭২,৮৭০ টাকা হয়েছে।

যদিও এই মূল্যবৃদ্ধির জন্য হিরো প্লেজার প্লাসের ফিচার ও স্পেসিফিকেশনে কোনো পরিবর্তন ঘটানো হয়নি। আগের মতোই ১১০ সিসি ইঞ্জিনটি থেকে ৮ বিএইচপি শক্তি এবং ৮.৭ এনএম টর্ক পাওয়া যাবে। প্লেজার প্লাস ড্রাম ব্রেক মডেলটির ওজন (কার্ব) ১০৪ কেজি এবং ৪.৮ লিটার ফুয়েল ট্যাঙ্ক উপস্থিত। দু’চাকায় ড্রাম ব্রেক সহ মডেলে রয়েছে একটি সিবিএস। টপ স্পেক ভ্যারিয়েন্টটি এলইডি হেড ল্যাম্প এবং ব্লুটুথ কানেক্টিভিটি সহ বাজারে উপলব্ধ।

সঙ্গে থাকুন ➥