Hisense লঞ্চ করল বিশ্বের প্রথম 120 ইঞ্চি লেজার টিভি, দাম কত জানেন?

Avatar

Published on:

কেমন হয় যদি প্রায় সিনেমা হলের স্ক্রিনের মতই বড় আকারের টেলিভিশন আপনার বাড়ির ড্রইংরুমে থাকে! ঠিক এমনই একটি বৃহদাকার স্মার্ট টিভি চীনের বাজারে লঞ্চ করলো ইলেকট্রনিক্স নির্মাতা হাইসেন্স (Hisense)। এই স্মার্ট টিভিটি Hisense Laser TV 120L9-Pro নামে বাজারে এসেছে এবং এটিকে বিশ্বের প্রথম ১২০ ইঞ্চির লেজার টিভি বলে দাবি করা হচ্ছে৷ এর পরিপ্রেক্ষিতে হাইসেন্স লেজার ডিসপ্লে কোং লিমিটেডের জেনারেল ম্যানেজার এবং প্রধান বিজ্ঞানী লিউ জিয়ানরং (Liu Xianrong) জানিয়েছেন যে, এই ১২০ ইঞ্চির টিভির আকার, একটি জাতীয় মানের পিং-পং টেবিল এবং একটি দুই আসন বিশিষ্ট সুপারকারের আকারের সমান। আসুন নতুন Hisense Laser TV 120L9-Pro-এর দাম ও সকল স্পেসিফিকেশনগুলি দেখে নেওয়া যাক।

হাইসেন্স টিভি ১২০এল৯-প্রো-এর দাম (Hisense Laser TV 120L9-Pro Price)

হাইসেন্স টিভি ১২০এল৯-প্রো-এর একটি ১১০ ইঞ্চি সংস্করণ রয়েছে, যার দাম ৪৯,৯৯৯ ইউয়ান (প্রায় ৫,৮৫,২৫০ টাকা) যেখানে ১২০ ইঞ্চি সংস্করণটির দাম রাখা হয়েছে ১,১৯,৯৯৯ ইউয়ান (প্রায় ১৪,০৪,৬২০ টাকা)।

হাইসেন্স টিভি ১২০এল৯-প্রো-এর স্পেসিফিকেশন (Hisense Laser TV 120L9-Pro Specifications)

হাইসেন্স টিভি ১২০এল৯-প্রো-এ ১২০ ইঞ্চির বিশালাকার ডিসপ্লে রয়েছে। এই স্মার্ট টিভিটি অত্যন্ত হাই আরজিবি রঙের বিশুদ্ধতার সাথে থ্রি-প্রাইমারি কালার লাইট সোর্স আর্কিটেকচার গ্রহণ করে। এটি একটি ম্যানহাটান প্যানোরামিক সাউন্ড ফিল্ড দ্বারা সজ্জিত, যা শুধুমাত্র শকিং সাউন্ড এফেক্ট আনে স্কাই লিফ্ট সাউন্ড ফিল্ডের সাথে।

Hisense Laser TV 120L9-Pro বছরের অধিক পুরোনো উত্তর আমেরিকার কালো আখরোট দিয়ে তৈরি এবং এতে ঐতিহ্যবাহী সোনালী কাঠের কারুকাজ, ধাতু এবং কাঠকে পুরোপুরি একত্রিত করে ব্যবহৃত হয়েছে, যা এটিকে একটি লাক্সারি টিভি বানাতে সাহায্য করেছে। এর পাশাপাশি, টিভিটিতে একটি স্মার্ট ডুয়েল-স্ক্রিন ডিজাইনও রয়েছে, যা ভয়েস দ্বারা সংযুক্ত করা যেতে পারে।

উল্লেখ্য TV 120L9-Pro ছাড়াও, হাইসেন্স L9H সিরিজের অধীনে ৭৫, ৮০, ৮৮ এবং ১০০ ইঞ্চির সাধারণ মাপের ফুল-কালার লেজার টিভিও লঞ্চ করেছে।

সঙ্গে থাকুন ➥