বাইক ও স্কুটি কেনার সেরা সুযোগ, BS4 মডেলের উপর বাম্পার ডিসকাউন্টের ঘোষণা হোন্ডার

Avatar

Published on:

সুপ্রিম কোর্ট ভারতে BS4 যান বিক্রির ওপর নিষেধাজ্ঞা জারি করেছিল। ১লা এপ্রিল, ২০২০ থেকে সুপ্রিম কোর্টের নির্দেশ অনুসারে, কোনো BS4 যান বিক্রি বা রেজিস্ট্রার করা যাবে না। কোম্পানিগুলিও সেকারণে তড়িঘড়ি তাদের বিএস৪ গাড়িগুলি বিক্রি করতে বাম্পার ডিসকাউন্ট দিচ্ছে। এই গাড়িগুলি আগে থেকে রেজিস্টার করা ছিল। আপনি যদি এই ধরণের গাড়ি নিতে চান তাহলে প্রতিবেদনটি অবশ্যই পড়ুন। কারণ এখানে আমরা হোন্ডার BS4 গাড়ির উপর পাওয়া ডিসকাউন্টের বিষয় বলবো।

হোন্ডা ডিসকাউন্ট ক্যাম্পেইন:

হোন্ডা মোটরসাইকেল এন্ড স্কুটার ইন্ডিয়া (HMSI) সম্প্রতি একটি ডিসকাউন্ট ক্যাম্পেইন শুরু করেছে, যেখানে আনউজড বা অব্যবহৃত বাইক ও স্কুটি অভাবনীয় বিশেষ ছাড়ের সাথে পাওয়া যাবে। হোন্ডা তাদের অফিসিয়াল ওয়েবসাইটে নতুন সেকশন তৈরি করেছে যেখানে ইচ্ছুক গ্রাহকদের একটি ফর্মে কন্টাক্ট ডিটেলস, লোকেশন এবং প্রিয় মডেলের সম্বন্ধে লিখতে হচ্ছে। ফর্ম ফিলাপ করা হলে গ্রাহকের নিকটবর্তী হোন্ডা ডিলার তার সাথে যোগাযোগ করবে।

ডিসকাউন্টের পরিমাণ:

ডিসকাউন্টের পরিমাণ নির্ভর করবে নিকটবর্তী ডিলারশিপে গ্রাহকের পছন্দের মডেলের স্টকের ওপর। যেমন পানিপাতের হোন্ডা ডিলার একটি হোন্ডা Navi মোটরসাইকেল ৩০ হাজার টাকায় (অন রোড প্রাইস) বিক্রি করেছে। বাইকটি সম্পূর্ণ নতুন এবং রেজিস্ট্রেশন করা। এক্স শোরুম প্রাইসের তুলনায় প্রায় ১৫ হাজার টাকা ডিসকাউন্ট এ বাইকটি বিক্রি হয়েছে। আপনার নিকটবতী ডিলারের কাছে আপনার পছন্দের মডেলের স্টকের ওপর আপনি কতটা ছাড় পাবেন তা নির্ভর করছে।

রেজিস্ট্রেশন:

হোন্ডার বাইক বা স্কুটিগুলি ডিলাররা আগে থেকেই সময়সীমা থাকাকালীন এপ্রিলে রেজিস্টার করে রেখেছেন। এগুলি বাস্তবে ০ কিলোমিটার চলেছে। এই বাইক ও স্কুটিগুলি রেজিস্টার করা থাকায় সেগুলি খাতায়-কলমে সেকেন্ড হ্যান্ড হলেও বাস্তবে সেগুলি একদম নতুন। তবে এক্ষেত্রে একটি সমস্যা হল পরবর্তী সময়ে গ্রাহক বাইকটি বিক্রি করতে গেলে অনেক কম দাম পাবেন।

আসুন হোন্ডার কোন কোন BS4 বাইক বা স্কুটি কেনা যাবে দেখে নেওয়া যাক। হোন্ডার Activa 125, Activa 5G, Activa i, Aviator, CB Hornet 160R, CB Shine, CB Unicorn 160, CBR250R, Dio, Grazia, Livo, Navi, X-Blade ইত্যাদি এই অফারের মাধ্যমে পাওয়া যাবে। কিন্তু গ্রাহকদের মনে রাখতে হবে, তাদের নিকটবর্তী ডিলারের কাছে তাদের পছন্দের মডেলটির স্টক কেমন আছে, তার ওপর নির্ভর করবে গ্রাহক কতটা ডিসকাউন্ট পাবেন। এর জন্য হোন্ডার ওয়েবসাইটে তাদের ফর্মটি ফিলাপ করতে হবে। আপনিও প্রী রেজিস্টার BS4 পছন্দের বাইক বা স্কুটি আকর্ষণীয় অফারের সাথে পেয়ে যেতে পারেন।

সঙ্গে থাকুন ➥