আগামী মাসে আসছে Honda Grazia 125 BS6, দাম সাধ্যের মধ্যে

Published on:

বহুদিনের অপেক্ষার অবসান ঘটিয়ে জনপ্রিয় মোটর কোম্পানি Honda তাদের Grazia 125 BS6 এর টিজার লঞ্চ করেছে। জানা গিয়েছে যে এই স্কুটারটি Activa 125 BS6 উপর ভিত্তি করে ডিজাইন করা হচ্ছে। সুত্র অনুসারে , স্কূটারটি লঞ্চ করা হবে আগামী মাসে যেখানে এটির সর্বনিম্ন মডেলটির দাম শুরু হবে ৭০,০০০ টাকা থেকে।

হোন্ডার এই নতুন স্কূটারটির ডিজাইন অন্য স্কুটারগুলি থেকে একদমই আলাদা। নতুন ডিও স্কুটারটির মত এটিতেও একটি এলইডি হেডলাইট দেওয়া হয়েছে যার সাথে দেখা যাচ্ছে একটি এলইডি ডিএলআর ও। কোম্পানি সুত্রে জানা গিয়েছে যে এটিতে ডিজিটাল কনসোলটি পরিবর্তন করা হয়েছে। এছাড়া এটিতে টাকোমিটার ও স্পিডোমিটার উভয়ই উপস্থিত। অনুমান করা হচ্ছে যে এছাড়াও স্কুটারটিতে দুটি রিয়ালটাইম ও গড় জ্বালানি দক্ষতা সূচক, ওডোমিটার, দুটি ট্রিপমিটার দেওয়া হবে।

পাওয়ার :

Grazia 125 BS6 কে পাওয়ার প্রদান করার জন্য স্কুটারটিতে রয়েছে ১২৪ সিসি এর সিঙ্গেল সিলিন্ডার ফিউল ইঞ্জেক্টেড ইঞ্জিন যা স্কুটারকটিতে ১০.3 এনএম টর্ক জেনারেট করবে। এটিতে রয়েছে ১২/১০ ইঞ্চি চাকার সেটআপও।

ব্রেক :

স্কুটারটিতে সামনে একটি ১৯০এমএম এর ফ্রন্ট ডিস্ক ব্রেক এবং পিছনে ১৩০এমএম এর একটি ড্রাম ব্রেক দেওয়া হয়েছে। রঙের বিকল্প সম্পর্কে কোনো তথ্যই প্রদান করেনি কোম্পানি।

সঙ্গে থাকুন ➥