Honda Grazia 125 স্কুটার আজই বাড়ি আনুন ক্যাশব্যাক অফারের সাথে

Avatar

Published on:

Honda Motorcycle & Scooter India (HMSI) মাঝেমাঝেই গ্রাহকদের জন্য আকর্ষণীয় ডিসকাউন্ট নিয়ে হাজির হয়। ফলে বছরের বিভিন্ন সময়ে একটু কমে হোন্ডার মোটরসাইকেল বা স্কুটার কেনার সুযোগ চলে আসে। সম্প্রতি হোন্ডার স্কুটার পোর্টফোলিওতে থাকা Dio এবং Activa 6G-এর জন্য ক্যাশব্যাক অফার চালু করা হয়েছিল। এখন Grazia 125 স্কুটারকেও এই অফারের আওতায় আনা হল। অফারটির সুবিধা নেওয়ার জন্য কি প্রয়োজন, তা একনজরে দেখে নেওয়া যাক।

এই অফারটির সুবিধা নেওয়ার জন্য আপনার কাছে অবশ্যই স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার ক্রেডিট কার্ড থাকতে হবে। ক্রেডিট কার্ড ইএমআইতে যদি কেউ Honda Grazia 125 স্কুটারটি কেনেন তাহলে তিনি ৫ শতাংশ বা সর্বোচ্চ ৩৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেয়ে যাবেন, অফারটির বৈধতা ৩০ জুন পর্যন্ত। বিস্তারিত জানতে আপনি নিকটতম ডিলারশিপে খোঁজ নিয়ে দেখতে পারেন।

Honda grazia 125 cashback offer

Grazia 125 স্কুটার ভারতে দুটি ভ্যারিয়েন্টে পাওয়া যায় – ডিস্ক ব্রেক ও ড্রাম ব্রেক। ডিস্ক ব্রেক মডেলটি নিতে চাইলে ৮৩,৮৫৯ টাকা খরচ করতে হবে। আবার ড্রাম ব্রেক ভ্যারিয়েন্টের জন্য ৭৫,৮৫৯ টাকা খরচ হবে৷ (দু’টি দামই দিল্লির এক্স-শোরুমের)।

হোন্ডার ১২৫ সিসি-র স্কুটারের বিশেষ ফিচারের মধ্যে আপনি পাচ্ছেন এলইডি হেডলাইট, ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, ইঞ্জিন স্টার্ট/স্টপ স্যুইচ, ফ্রন্ট গ্লভ বক্স, এক্সটার্নাল ফুয়েল লিড, মাল্টি ফাংশন কীহোল, এসিজি সহ সাইলেন্ট স্টার্ট, সাইড স্ট্যান্ড ইঞ্জিন কাট-অফ ফাংশন প্রভৃতি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥