Honda Discounts: হন্ডার এই দুই মোটরসাইকেল 26000 টাকা ছাড়ে মিলছে, কাদের জন্য জেনে নিন

Published on:

বছর শুরু হতেই নিজেদের কয়েকটি মডেলের টু-হুইলারে আকর্ষণীয় অফারের কথা ঘোষণা করেছে Honda। যার মধ্যে রয়েছে Honda SP 125 Honda Activa । এবার সেই তালিকায় যুক্ত হল Honda H’ness CB350 ও CB350RS। বাইকগুলির উপর পাওয়া যাচ্ছে ২৬,০০০ টাকা পর্যন্ত ছাড়। তবে এই দুটি বাইকে ছাড়ের সুবিধা পেতে বিশেষ একটি শর্তের কথা জানিয়েছে সংস্থাটি। তা হল এই ডিসকাউন্ট কেবলমাত্র প্রতিরক্ষা বিভাগের আওতায় ক্যান্টিন স্টোরের সুবিধাভোগী অর্থাৎ একজন সেনা কর্মীই পাবেন। সাধারণ ক্রেতাদের জন্য অফারটি উপলব্ধ নয়।

হন্ডা (Honda)-র তরফে জানানো হয়েছে সমগ্র ভারতের ৩৫ টি আর্মি ক্যান্টিন স্টোর ডিপার্টমেন্ট (CSD) থেকে কেনা যাবে মোটরসাইকেল দুটি। বাজারে হন্ডা হাইনেস সিবি৩৫০ (Honda H’ness CB350)-এর ডিএলএক্স (DLX) ভ্যারিয়েন্টের দাম ১.৯৬ লক্ষ টাকা এবং ডিএলএক্স প্রো ভার্সনের মূল্য ২.০১ লক্ষ টাকা পর্যন্ত পড়ে। কিন্তু আর্মি ক্যান্টিন স্টোরে রেট্রো রোডস্টার বাইকটির ওই ভ্যারিয়েন্টগুলোর দাম যথাক্রমে ১.৭০ লক্ষ টাকা ও ১.৭৪ লক্ষ টাকা।

অন্য দিকে, আর্মি ক্যান্টিন স্টোর ডিপার্টমেন্টে স্ক্র্যাম্বলার স্টাইলের হন্ডা সিবি৩৫০আরএস (Honda CB350RS)-এর মনোটোন এবং ডুয়েলটোন ভার্সনের দাম যথাক্রমে ১.৭৪ লক্ষ টাকা ও ১.৭৫ লক্ষ টাকা। এদিকে হন্ডার শোরুমে ডিএলএক্স প্রো (DLX Pro) মোটরসাইকেলের দাম ২.০১ লক্ষ টাকা। Honda H’ness CB350 ও CB350RS-এর মধ্যে অনেকাংশেই মিল রয়েছে। যেমন দুই ক্ষেত্রেই হাফ ডুপ্লেক্স ক্র্যাডেল চ্যাসিস। তবে অতিরিক্ত ফিচারের মধ্যে CB350RS-তে উপস্থিত একটি এলইডি টেলল্যাম্প, ফ্রন্ট ফর্ক গেইটার্স, স্কিড প্লেট, চওড়া হ্যান্ডেলবার সেটআপ, এলইডি টার্ন সিগনাল এবং আরও অন্যান্য।

সিএসডি (CSD) থেকে কিভাবে কিনবেন এই মোটরসাইকেল? এ প্রসঙ্গে জানিয়ে রাখি, আপনি যদি একজন সেনা কর্মী হয়ে থাকেন, সেক্ষেত্রে সিএসডি ইন্ডিয়া ওয়েবসাইটে লগ অন করতে হবে। এরপর সংশ্লিষ্ট ডিলার সিলেক্ট করুন। সেখান থেকে নির্দিষ্ট মডেলটি বেছে নেওয়ার পর প্রয়োজনীয় নথিপত্র অনলাইনে আপলোড করতে হবে। এই কাজটি সম্পন্ন হলে স্থানীয় ডিলারশিপ থেকেই ঘোষিত ডিসকাউন্টে বাড়ি নিয়ে আসা যাবে Honda H’ness CB350 ও CB350RS।

সঙ্গে থাকুন ➥