Honda SP 125: হন্ডার এই জনপ্রিয় কমিউটার বাইক কিনলে 5 হাজার পর্যন্ত ক্যাশব্যাক জেতার সুযোগ

Avatar

Published on:

হন্ডা তাদের ১২৫ সিসি প্রিমিয়াম কমিউটার বাইকের উপর ক্যাশব্যাক অফারের ঘোষণা করলো। Honda SP 125 মোটরসাইকেল কিনলে ৫,০০০ টাকার ছাড় দিচ্ছে সংস্থাটি। তবে এতে একাধিক শর্তাবলী যোগ করা হয়েছে এবং অফারটি সীমিত সময়ের জন্য।

হন্ডা এসপি ১২৫ (Honda SP 125)-এ এই ৫ হাজার টাকার ক্যাশব্যাক অফারের প্রসঙ্গে প্রথম শর্তাবলী হিসেবে বলা হয়েছে, কেবলমাত্র কয়েকটি নির্দিষ্ট ক্রেডিট এবং ডেবিট কার্ডের ইএমআই লেনদেনের ক্ষেত্রেই এই আর্থিক সুবিধাটি প্রযোজ্য। অর্থাৎ বাইকটি নগদে কিনলে মিলবে না ক্যাশব্যাক অফার। আবার মাত্র ৫,৯৯৯ টাকার ডাউন পেমেন্টে বাড়ি নিয়ে আসা যাবে মোটরসাইকেলটি।

দ্বিতীয় শর্তাবলীর মধ্যে রয়েছে, কয়েকটি নির্বাচিত ডিলারশিপ থেকেই মিলবে এই অফার। অর্থাৎ সমস্ত ডিলারশিপে এই সুবিধাটি দিচ্ছে না হন্ডা। এদিকে, ৩১ মার্চ, ২০২২ পর্যন্ত বৈধ রয়েছে এই ক্যাশব্যাক অফার।

তৃতীয়ত বলা হয়েছে, একটি বাইক কেনার সময়ে ডাউনপেমেন্ট এবং ক্যাশব্যাকের অফার দুটিকে একত্রিত করা হতে পারে। তাই কিনতে যাওয়ার আগে নিকটবর্তী ডিলারশিপের থেকে অফারের প্রসঙ্গে অবশ্যই বিস্তারিত জেনে নিন।

Honda SP 125 -এর দিল্লির এক্স-শোরুম মূল্য ৮০,৫৮৭ টাকা (ড্রাম ব্রেক ভ্যারিয়েন্ট) ও ৮৪,৫৮৮ টাকা (ফ্রন্ট ডিস্ক ব্রেক ভ্যারিয়েন্ট)। Honda Shine-এর প্ল্যাটফর্ম ব্যবহার করেই তৈরি করা হয়েছে SP 125। তবে শাইনের চাইতেও এর ডিজাইন আরও স্পোর্টি৷ বাইকটি এলইডি হেডল্যাম্প, টেলল্যাম্প, ও ফুল ডিজিটাল কনসোলের সাথে এসেছে।

Honda SP 125-এর ৫ স্পিড গিয়ারবক্সযুক্ত যুক্ত ১২৪ সিসি এয়ার কুল্ড ইঞ্জিনটি থেকে ১০.৭২ বিএইচপি শক্তি এবং ১০.৯ এনএম টর্ক পাওয়া যায়। মোট পাঁচটি রংয়ের বিকল্পে বেছে নেওয়া যায় মোটরসাইকেলটি – গ্রীন, গ্ৰে, রেড, ব্লু এবং ব্ল্যাক। Hero Glamour, TVS Raider 125 ও Bajaj Pulsar 125 বাইকগুলি হল এর মূল প্রতিদ্বন্দ্বী।

সঙ্গে থাকুন ➥