HomeTech NewsHonor 60 SE 5G পাঞ্চ হোল ডিসপ্লে ও 64 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা...

Honor 60 SE 5G পাঞ্চ হোল ডিসপ্লে ও 64 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সহ লঞ্চ হল, দাম জেনে নিন

অনর ৬০ এসই ৫জি ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের বেস ভ্যারিয়েন্টটির দাম রাখা হয়েছে ২১৯৯ ইউয়ান (আনুমানিক ২৫,৮৫০ টাকা)। আবার ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ২,৪৯৯ ইউয়ান (আনুমানিক ২৯,৪০০ টাকা) ধার্য করা হয়েছে

অনর আজ চীনের বাজারে লঞ্চ করলো তাদের Honor 60 সিরিজের নতুন স্মার্টফোন Honor 60 SE 5G। এই ফোনে রয়েছে ১২০ হার্টজের ডিসপ্লে, ৬৪ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা এবং ৮ জিবি র‍্যাম। প্রসঙ্গত, গতবছর ডিসেম্বরে এই চীনা সংস্থাটি তাদের দেশীয় বাজারে এই সিরিজে অন্তর্ভুক্ত Honor 60 এবং Honor 60 Pro স্মার্টফোন দুটির ওপর থেকে পর্দা সরিয়েছিল। আসুন Honor 60 SE 5G ফোনটির দাম ও সমস্ত স্পেসিফিকেশনগুলি জেনে নেওয়া যাক।

অনর ৬০ এসই ৫জি- এর দাম ও লভ্যতা (Honor 60 SE 5G Price and Availability)

চীনের বাজারে অনর ৬০ এসই ৫জি ফোনটি দুটি স্টোরেজ কনফিগারেশনে এসেছে। এই ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের বেস ভ্যারিয়েন্টটির দাম রাখা হয়েছে ২১৯৯ ইউয়ান (আনুমানিক ২৫,৮৫০ টাকা)। আবার ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ২,৪৯৯ ইউয়ান (আনুমানিক ২৯,৪০০ টাকা) ধার্য করা হয়েছে।

সংস্থাটি ইতিমধ্যেই চীনে অনর ৬০ এসই ৫জি স্মার্টফোনের প্রি-অর্ডার নেওয়া শুরু করেছে। আগামী ৮ ফেব্রুয়ারি থেকে হ্যান্ডসেটগুলি ক্রেতাদের হাতে পৌঁছবে এবং সেদিন থেকেই সমস্ত অনলাইন ও অফলাইন চ্যানেলে ফোনটির বিক্রিও শুরু হবে।

অনর ৬০ এসই ৫জি- এর স্পেসিফিকেশন (Honor 60 SE 5G Specifications)

অনর চীনে নতুন অনর ৬০ এসই ৫জি স্মার্টফোনটি উন্মোচন করলেও এর সকল স্পেসিফিকেশনগুলি কিন্তু এখনও প্রকাশ্যে আনেনি। তবে নিশ্চিত করেছে যে, এই ডিভাইসটি অফার করবে ১২০ হার্টজ রিফ্রেশ রেট। ডিসপ্লেটি ফুল এইচডি+ রেজিলিউশন সহ আসতে পারে বলে অনুমান করা হচ্ছে। সংস্থার তরফে শেয়ার করা টিজার ইমেজ নিশ্চিত করে যে স্মার্টফোনের স্ক্রিনের ওপরের অংশে মাঝ বরাবর একটি পাঞ্চ-হোল কাটআউট রয়েছে। এই কাট আউটের মধ্যে সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য, ৬৪ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

পূর্বের রিপোর্ট অনুযায়ী, Honor 60 SE 5G ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০ চিপসেট। এই ডিভাইসের ব্যাক প্যানেলে ট্রিপল-ক্যামেরা সেটআপ রয়েছে, যার মধ্যে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেলের আরও একটি সেন্সর উপস্থিত। এই ফোনটি অ্যান্ড্রয়েড ভিত্তিক কোম্পানির নিজস্ব ম্যাজিক ইউআই ৫.০ ( Magic UI 5.0) কাস্টম স্কিনে রান করবে। যদিও স্মার্টফোনের ব্যাটারি ক্ষমতা এখনও অজানা, তবে সংস্থার তরফে নিশ্চিত করা হয়েছে যে এই নতুন অনর ফোনে ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

RELATED ARTICLES

Most Popular