Honor Magic 4 সিরিজ লঞ্চ হচ্ছে 17 মার্চ, সাথে আসতে পারে Honor Magic 4 Ultimate Edition

Avatar

Published on:

Honor Magic 4 সিরিজের লঞ্চের তারিখ অবশেষে জানা গেল। আগামী ১৭ মার্চ ভারতীয় সময় বিকাল ৫টা নাগাদ এই সিরিজ চীনে আত্মপ্রকাশ করবে। উল্লেখ্য, সম্প্রতি বার্সেলোনায় অনুষ্ঠিত মোবাইল ওয়াল্ড কংগ্রেসে এই সিরিজের দুটি ফোনের উপর থেকে পর্দা সরানো হয়েছিল Honor Magic 4, Honor Magic 4 Pro। তবে চীনে এই সিরিজের তৃতীয় মডেল হিসেবে Honor Magic 4 Ultimate Edition বা Pro+ লঞ্চ হতে পারে। আর এই ফোনে দেওয়া হতে পারে বড় সেন্সর। আজ এই ফোনটি নিয়ে নতুন তথ্য সামনে এসেছে।

Honor Magic 4 Ultimate Edition বা Pro+ এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

অনর আজ মাইক্রোব্লগিং সাইট Weibo তে পোস্ট করে আজ জানিয়েছে, এই সিরিজের একটি তৃতীয় ডিভাইস আসবে, যাতে Honor Magic 4 Pro-র তুলনায় বড় ক্যামেরা সেন্সর থাকবে। শেনঝেন এর ডিজিটাল কনজিউমার প্রোডাক্ট টেস্টিং ফার্ম, WHYLAB তাদের রিপোর্টে বলেছে, মিনিস্ট্রি অফ ইন্ডাস্ট্রি এন্ড ইনফরমেশন টেকনোলজি এই সিরিজের তিনটি ফোনকে ছাড়পত্র দিয়েছে, যাদের মডেল নম্বর – LGE-AN20, VNE-AN00, ও CMA-AN40। এরমধ্যে LGE-AN20 মডেল নম্বরটি Honor Magic 4 Ultimate Edition বা Pro+ ফোনের হবে।

এখনও অনর ম্যাজিক ৪ আলটিমেট এডিশন সম্পর্কে বিস্তারিত তথ্য সামনে আসেনি। তবে মনে হয় এতে অনর ম্যাজিক ৪ ও অনর ম্যাজিক ৪ প্রো এর বিশেষ বিশেষ কিছু ফিচার থাকবে।

মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ইভেন্টে আত্মপ্রকাশ করা Honor Magic 4 ও Honor Magic 4 Pro ফোনে আছে কোয়ালকমের লেটেস্ট প্রসেসর, কোয়ালকম স্ন্যাপড্রাগন জেন ১ প্রসেসর, ৫০ মেগাপিক্সেল ক্যামেরা। ফোন দুটি ম্যাজিক ইউআই ৬ কাস্টম স্কিনে চলবে। আবার Pro মডেলে পাওয়া যাবে ১০০ ওয়াট ওয়্যার্ড ও ওয়্যারলেস চার্জিং সাপোর্ট, আল্ট্রাসনিক ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

সঙ্গে থাকুন ➥