HomeAudioHonor pad 8 আসছে ২২.৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ, পেয়ে গেল...

Honor pad 8 আসছে ২২.৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ, পেয়ে গেল ব্লুটুথ সার্টিফিকেশন

HEY-W09 মডেল নম্বর সহ আসন্ন অনর প্যাড ৮ ট্যাবলেটটি ব্লুটুথ স্পেশাল ইন্টারেস্ট গ্রুপের ওয়েবসাইটে তালিকাভুক্ত হয়েছে

জনপ্রিয় প্রযুক্তি সংস্থা অনর (Honor) শীঘ্রই লঞ্চ করতে চলেছে একটি নতুন ট্যাবলেট, যা Honor Pad 8 নামে বাজারে আত্মপ্রকাশ করবে বলে জানা গেছে। আর এখন এই আসন্ন অনর ট্যাবলেটটিকে ব্লুটুথ এসআইজি (Bluetooth SIG) সার্টিফিকেশন সাইটে স্পট করা হয়েছে। যদিও, এই সাইটের তালিকায় ট্যাবটির সম্পর্কে খুব বেশি তথ্য প্রকাশ করা হয়নি। তবে এটি ইঙ্গিত করেছে যে, নতুন Honor Pad 8 শীঘ্রই চীনের বাজারে পা রাখতে পারে। প্রসঙ্গত, এটি গতবছরের Honor Pad 7 ট্যাবের উত্তরসূরি হিসেবে আসবে, যা ১০.১ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে এবং Helio P22T চিপসেটের সাথে লঞ্চ করা হয়েছিল।

Honor Pad 8- কে দেখা গেল Bluetooth SIG-এর তালিকায়

HEY-W09 মডেল নম্বর সহ আসন্ন অনর প্যাড ৮ ট্যাবলেটটি ব্লুটুথ স্পেশাল ইন্টারেস্ট গ্রুপের ওয়েবসাইটে তালিকাভুক্ত হয়েছে। জনপ্রিয় টিপস্টার মুকুল শর্মা এই তালিকাটি প্রথম স্পট করেন৷ তালিকায় প্রকাশ করা হয়েছে যে, আসন্ন অনর ট্যাবলেটটি ব্লুটুথ ভি৫.২ কানেক্টিভিটি অফার করবে। তবে ব্লুটুথ এসআইজি-এর ডেটাবেস থেকে এর বেশি তথ্য সামনে আসেনি।

জানিয়ে রাখি, পূর্বে একই মডেল নম্বর সহ একটি ট্যাবলেট চায়না কম্পালসারি সার্টিফিকেশন (3C) ওয়েবসাইটে উপস্থিত হয়েছিল। 3C তালিকাটি থেকে জানা যায় যে, এই ট্যাবলেটটি ২২.৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসবে। আসন্ন ট্যাবলেটটি থেকে কী কী আশা করা যায় সে সম্পর্কে আরও ভাল ধারণা পেতে পূর্বসূরি অনর প্যাড ৭-এর স্পেসিফিকেশনগুলি একবার দেখে নেওয়া যাক।

অনর প্যাড ৭-এর স্পেসিফিকেশন (Honor Pad 7 Specifications)

Honor pad 7 ট্যাবলেটে বড় ১০.১ ইঞ্চির ডিসপ্লে রয়েছে, যা ১,৯২০ x ১,২০০ পিক্সেলের ফুল-এইচডি স্ক্রিন রেজোলিউশন এবং ৮০ শতাংশ স্ক্রিন-টু-বডি রেশিও অফার করে। প্যাডটি মিডিয়াটেক হেলিও পি২২টি প্রসেসর দ্বারা চালিত, যার সাথে ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ রয়েছে। ট্যাবলেটটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক ম্যাজিক ইউআই ৪.০ (Magic UI 4.0) কাস্টম স্কিনে রান করে।

ফটোগ্রাফির জন্য, Honor Pad 7-এর ব্যাক প্যানেলে একক ৫ মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে। আর সেলফি তোলা এবং ভিডিও কলিংয়ের জন্য, ট্যাবটির সামনে ২ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা বর্তমান। সর্বোপরি পাওয়ার ব্যাকআপের জন্য, Honor Pad 7 ৫,১০০ এমএএইচ ব্যাটারি অফার করে। চীনের বাজারে অনরের এই ট্যাবলেটটির দাম শুরু হয় ১,৩৯৯ ইউয়ান (প্রায় ১৬,৫৫০ টাকা) থেকে।

RELATED ARTICLES

Most Popular