Honor Tab V7 Pro দু’দিন পরেই স্টাইলাস ও ম্যাগনেটিক কভার কীবোর্ড সহ আসছে, ফাঁস স্পেসিফিকেশন

Avatar

Published on:

বাজারের ক্রমবর্ধমান চাহিদাকে লক্ষ্য রেখে, চীনা স্মার্টফোন নির্মাতা Honor (অনর) এবার নতুন Tab V7 Pro (ট্যাব ভি৭ প্রো) ট্যাবলেট লঞ্চের প্রস্তুতি নিচ্ছে। আগামী ১২ই আগস্ট অর্থাৎ মাত্র ২ দিন পর সংস্থাটি নিজের ঘরোয়া বাজারে এই ট্যাবলেটটি মুক্তি পাচ্ছে, যা আদতে Honor V6 (অনর ভি৬) ডিভাইসটির উত্তরসূরী হিসেবে বাজারে পা রাখবে। হুয়াওয়ের একসময়ের সাথী অনর, একটি টিজারের মাধ্যমে নিশ্চিত করেছে যে আসন্ন অনর ট্যাব ভি৭ প্রো, স্টাইলাস এবং ম্যাগনেটিক কভার কীবোর্ড সাপোর্ট সহ আসবে। এছাড়া জনপ্রিয় টিপস্টার ঈশান আগরওয়ালও ট্যাবটির বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ স্পেসিফিকেশন সামনে এনেছেন। তার দাবী অনর ট্যাব ভি৭ প্রো ট্যাবলেটে বড় এলসিডি ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি চিপসেট, ডুয়াল ক্যামেরা সেটআপ এবং দীর্ঘ ব্যাটারি ব্যাকআপ মিলবে। আসুন দেখে নিই এই ট্যাবলেট সম্পর্কে কী কী তথ্য সামনে এসেছে জেনে নেওয়া যাক।

Honor Tab V7 Pro-এর স্পেসিফিকেশন‌ (সম্ভাব্য)

ফাঁস হওয়া রিপোর্ট অনুযায়ী, নতুন অনর ট্যাব ভি৭ প্রো ডিভাইসে ১১ ইঞ্চি এলসিডি ডিসপ্লে দেখা যাবে, যার স্ক্রিন রেজোলিউশন ২৫৬০×১৬০০ পিক্সেল, রিফ্রেশ রেট ১২০ হার্টজ, এসপেক্ট রেশিও ১৬:১০ এবং পিক্সেল ডেনসিটি ২৭৬ পিপিআই। আবার অনর ট্যাব ভি৭ প্রো মিডিয়াটেক ডাইমেনসিটি ১৩০০টি এসওসি সহ আসবে, সাথে থাকবে ৮ জিবি পর্যন্ত র‌্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল মেমরির সুবিধা। ট্যাবলেটটি ম্যাজিক ইউআই ৫.০ ওএসের চলবে।

ফটো বা ভিডিওগ্রাফির ক্ষেত্রে ট্যাব ভি৭ প্রো-তে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যেতে পারে। এই ক্যামেরাগুলি সম্ভবত হবে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স।

Honor Tab V7 Pro পাওয়ার ব্যাকআপের জন্য পেতে পারে ৭,২৫০ এমএএইচ ব্যাটারি, যা ২২.৫ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থন করবে। এছাড়া ট্যাবটির ওজন হবে ৪৮৫ গ্রাম। কানেক্টিভিটির জন্য ইউজাররা এতে ব্লুটুথ ৫.১ সাপোর্ট, ওয়াইফাই এবং LTE কানেকশনের সুবিধা পাবেন। টিজার অনুযায়ী, Honor Tab V7 Pro ট্যাবলেটে ইউএসবি টাইপ-সি পোর্ট এবং স্পিকার গ্রিলও থাকবে। তবে এটির দাম কেমন হবে, সে বিষয়ে কোনো তথ্য মেলেনি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥