ই-স্কুটার কিনলে অ্যাক্সেসরিজ ফ্রি! Hop Electric-এর দুর্দান্ত বসন্ত অফার

Published on:

হাতে রয়েছে আর মাত্র তিন দিন। হপ ইলেকট্রিক মোবিলিটি (HOP Electric Mobility) তাদের স্কুটারের সঙ্গে দিচ্ছে দুর্দান্ত অফার৷ সংস্থার LEO ও LYF মডেলের বৈদ্যুতিক স্কুতার কিনলে সাথে বিনামূল্যে পাওয়া যাবে এক্সক্লুসিভ সরঞ্জাম। ‘বসন্ত উৎসব’ উদযাপন উপলক্ষ্যে সংস্থাটি ফেব্রুয়ারির মাঝামাঝিতে এই অফারটি নিয়ে এসেছিল। যা ৩১ মার্চ পর্যন্ত বৈধ থাকবে। হপ ইলেকট্রিকের তরফে শর্তসাপেক্ষে বলা হয়েছে, এই অফারটি কয়েকটি বাছাই করা অঞ্চলের ডিলারশিপ থেকেই মিলবে।

অফারের প্রসঙ্গে HOP Electric Mobility-র চিফ মার্কেটিং অফিসার রজনীশ সিং (Rajneesh Singh) বলেন, “শুরু থেকেই আমরা তরুণ প্রজন্মের রাইডারদের উচ্চ ক্ষমতার ইলেকট্রিক ভেহিকেল সরবরাহ করে আসছি। এটি বাস্তব যে পরিবহণ ক্ষেত্রটি জ্বালানি চালিত যানবাহনের উপর নির্ভরশীল। এর ফলে পরিবেশে কার্বন ডাই অক্সাইডের নির্গমন ঘটে। যার কুপ্রভাব পরে পরিবেশের উপর।”

রজনীশ আরও বলেন, ”এই উৎসবের ঋতুতে গ্রাহকরা যাতে সেরা অফারের সাথে স্কুটার কিনতে পারেন, সেজন্য আমরা চালু করেছি একটি স্পেশাল অফারের সিরিজ এবং ডিসকাউন্ট। বর্তমানে আমরা হপের ব্যাটারি চালিত স্কুটারের সাথে বিনামূল্যে বিভিন্ন সরঞ্জাম দিচ্ছি।”

প্রসঙ্গত, বর্তমানে HOP Electric-এর দুটি স্কুটার HOP LEO ও HOP LYF-তে মিলছে অফার। আবার তারা HOP LYF 2.0 নিয়ে আসার পরিকল্পনা করছে। পাশাপাশি HOP OXO নামে একটি ইলেকট্রিক বাইক বাজারে আনতে পারে সংস্থাটি। সংস্থার দাবি, তাদের ই-স্কুটারে এক কিলোমিটার পথ চলতে খরচ হয় মাত্র ২০ পয়সা।

সঙ্গে থাকুন ➥