4G সাপোর্টের সাথে ভারতে এল HP 14s এবং Pavilion X360 14, দাম শুরু ৪৪৯৯৯ টাকা থেকে

Published on:

জনপ্রিয় ল্যাপটপ ব্র্যান্ড HP এবার ওয়ার্ক ফ্রম হোম-কে আরো ভালোভাবে করার জন্য একটি নতুন ল্যাপটপ এর সিরিজ নিয়ে হাজির হয়েছে। এই নতুন ল্যাপটপের সিরিজে আপনারা ৪জি টেকনোলজি পেয়ে যাবেন। এই টেকনোলজি অত্যন্ত প্রিমিয়াম ল্যাপটপে যেমন-এলিট ড্রাগনফ্লাই-তে দেখা যায়। তবে এবার এইচপি এই টেকনোলজি নিয়ে এসেছে ৪৫,০০০ টাকার কমের ল্যাপটপে।

এই তালিকায় রয়েছে দুটি নতুন ল্যাপটপ HP 14s এবং Pavilion X360 14। এই ল্যাপটপগুলির দাম শুরু হচ্ছে ৪৪,৯৯৯ টাকা থেকে। এইচপি তরফ থেকে জানানো হয়েছে যে এই ল্যাপটপের আপনারা সবসময় কানেক্টেড থাকতে পারবেন, এমনকি ভারতের যে যে জায়গায় নেটওয়ার্ক খুবই খারাপ চলে সেখানেও এই ল্যাপটপ ভালোভাবে কানেক্টেড থাকবে।

যে সমস্ত ব্যবহারকারীরা চান যে তাদের ল্যাপটপে ৪জি কানেক্টিভিটি থাকুক তাদের জন্য HP 14S খুবই ভাল একটি অপশন। HP 14S আপনাকে দেবে একটি খুবই ভালো এক্সপেরিয়েন্স এবং এটি যথেষ্ট হালকা একটি ল্যাপটপ, এবং এই ল্যাপটপে আপনারা আল্ট্রা মোবাইল ডিজাইন পেয়ে যাবেন। এই ল্যাপটপটির মোট ওজন ১.৫৩ কিলোগ্রাম। এই ল্যাপটপে একটি ১৪ ইঞ্চির ফুল এইচডি মাইক্রো এর ডিসপ্লে রয়েছে এবং এর স্ক্রিন টু বডি রেশিও ৭৮% ।

এই ল্যাপটপে আপনারা দশম জেনারেশন কোর i3 এবং i5 প্রসেসর পাবেন যার সঙ্গে থাকবে ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। এছাড়াও Intel XMM 7360 4G LTE মোডেম আপনাকে কানেক্টিভিটি প্রদান করবে। এই ল্যাপটপে আপনারা ৭২০পি ফ্রন্ট ক্যামেরা পেয়ে যাবেন। এছাড়াও থাকছে ওয়াই-ফাই, ব্লুটুথ, ইউএসবি টাইপ-এ এবং ইউএসবি টাইপ-সি পোর্ট, একটি এইচডিএমআই পোর্ট এবং এসডি কার্ড রিডার।

অন্যদিকে, HP Pavilion X360 14 ল্যাপটপটিতে ইন্টেল আইরিস প্লাস ইন্টিগ্রেটেড গ্রাফিক্স সহ দশম জেনারেশন ইন্টেল কোর i5 প্রসেসর দেওয়া হয়েছে। বাকি স্পেসিফিকেশন মোটামুটি HP 14s এর মতই। তবে এই ল্যাপটপটির ১৪ ইঞ্চির ফুল এইচডি মাইক্রো এজ ডিসপ্লের স্ক্রিন টু বডি রেশিও ৮২.৪৭%। এবং এই ল্যাপটপে আপনারা এইচ পি অডিও বুষ্ট টেকনোলজিসহ ডুয়াল স্পিকার সাপোর্ট পেয়ে যাবেন। দুটি ল্যাপটপে উইন্ডোজ ১০ প্রিলোডেড আছে।

HP 14s and Pavilion X360 14 দাম ও অফার :

HP 14s এর i3 প্রসেসরের দাম রাখা হয়েছে ৪৪,৯৯৯ টাকা। i5 প্রসেসরের দাম রাখা হয়েছে ৬৪,৯৯৯ টাকা।

অন্যদিকে, HP Pavilion X360 14 মডেলের দাম রাখা হয়েছে ৮৪,৯৯৯ টাকা। আপনারা ১লা জুলাই থেকে এই ল্যাপটপগুলি কিনতে পারবেন। কাস্টমারদের বিনামূল্যে একটি জিও সিম কার্ড দেওয়া হবে, যেখানে ৬ মাস পর্যন্ত প্রতিদিন ১.৫ জিবি ডেটা পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥