মিড রেঞ্জে আসছে নতুন 5G ফোন Huawei Enjoy 20 Plus

Published on:

চীনা স্মার্টফোন কোম্পানি Huawei তাদের Enjoy সিরিজের নতুন ফোন লঞ্চের তোড়জোড় শুরু করলো। মনে করা হচ্ছে যে কোম্পানি আগামী ২৪ জুন Huawei Enjoy 20 Plus লঞ্চ করবে। এই ফোনটি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে আসতে পারে।

গতকাল চীনা মাইক্রোব্লগিং সাইট Weibo তে এই ফোনের লঞ্চের তারিখ জানানো হয়। এই ফোন মিডিয়াটেক ডিমেন্সিটি ৮০০ প্রসেসরের সাথে আসবে। কিছুদিন আগেই ৫জি কানেক্টিভিটি সাপোর্টের সাথে এই প্রসেসর লঞ্চ করে মিডিয়াটেক। এটি কোম্পানির মিড রেঞ্জে আসা 5G ফোন হবে।

Huawei Enjoy 20 Plus সম্ভাব্য স্পেসিফিকেশন :

হুয়াওয়ে এনজয় ২০ প্লাস এর লঞ্চের তারিখ সবে সামনে এলেও এর স্পেসিফিকেশন আগেই ফাঁস হয়েছিল। জানা গেছে এই ফোনে এলসিডি ডিসপ্লে দেওয়া হতে পারে, যার রেজুলেশন ২৪০০x ১০৮০ পিক্সেল। যদিও ডিসপ্লের সাইজ এখনও জানা যায়নি। এই ডিসপ্লের রিফ্রেশ রেট হবে ৯০ হার্জ এবং টাচ স্যাম্পলিং রেট ১৮০হার্জ। সেলফি লাভারদের জন্য আসা এই ফোনে পপ আপ সেলফি ক্যামেরা দেওয়া হবে। আবার ফোনের পিছনে থাকবে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ।

পিছনের প্রিমারী ক্যামেরা হবে ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও থাকবে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। পাওয়ারের জন্য এতে ৪,২০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে। যেটি ২২.৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে আসবে। এছাড়াও এই ফোন সম্পর্কে আর কোনো তথ্য সামনে আসেনি।

সঙ্গে থাকুন ➥