ফিচারে ঠাসা Huawei Watch Fit 2 স্মার্টওয়াচ বাজারে এল, ফুল চার্জে চলবে ১০ দিন

Published on:

Huawei Watch Fit 2 স্মার্টওয়াচ আজ চীনে লঞ্চ হল। যদিও চলতি বছরের মে মাসে বিশ্ববাজারে এটি আত্মপ্রকাশ করে। প্রসঙ্গত উল্লেখ্য, এটি গত বছর লঞ্চ হওয়া ওয়াচ ফিট স্মার্টওয়াচের উত্তরসূরী। এই ওয়্যারেবলটিতে স্বাস্থ্য সম্পর্কিত একাধিক ফিচার এবং স্পেসিফিকেশন উপস্থিত। সংস্থার মতে, একক চার্জে ঘড়িটির ব্যাটারি ১০ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। চলুন দেখে নেওয়া যাক নতুন Huawei Watch Fit 2 স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Huawei Watch Fit 2 স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

দেশীয় বাজারে হুয়াওয়ে ফিট ২ স্মার্টওয়াচটির দাম ধার্য করা হয়েছে ৭৯৯ ইউয়ান (৯,৪১৩ টাকা)। ইজেল ব্লু, সাকুরা পিংক, মিডনাইট ব্ল্যাক, নেবুলা গ্রে, মুনলাইট হোয়াইট, ফ্রস্টের সিলভার এবং গিল্ট গোল্ড এই কালার অপশনগুলিতে ক্রেতাদের কাছে উপলব্ধ হবে নতুন এই স্মার্টওয়াচ।

Huawei Watch Fit 2 স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

নতুন হুয়াওয়ে ফিট ২ স্মার্টওয়াচটি আয়তক্ষেত্রাকার অ্যামোলেড ডিসপ্লের সাথে এসেছে। এর এইচডি রেজোলিউশন স্ক্রিনের পরিমাপ ১.৭৪ ইঞ্চি। এমনকি এতে অলওয়েজ অন ডিসপ্লের সাথে রয়েছে বিভিন্ন কাস্টমাইজেবল ওয়াচফেস। উপরন্তু জলের ৫০ মিটার গভীর পর্যন্ত সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটি জল প্রতিরোধী রেটিং প্রাপ্ত।

অন্যদিকে, ব্যবহারকারী স্বাস্থ্যের খেয়াল রাখতে এতে রয়েছে হার্ট রেট মনিটর এবং SpO2 সেন্সর। তাছাড়া থাকছে স্লিপ প্যাটার্ন ট্র্যাকার, স্ট্রেস লেভেল এবং মহিলাদের জন্য মেনস্ট্রুয়াল সাইকেল ট্র্যাকার। তদুপরি, স্মার্টওয়াচটিতে ৯৭টি ওয়ার্কআউট মোড উপলব্ধ। এর মধ্যে থাকছে সাতটি অ্যানিমেটেড ওয়ার্কআউট মোড।

ফিট ২ স্মার্টওয়াচের অন্যান্য বৈশিষ্ট্যের মধ্যে উল্লেখযোগ্য ব্লুটুথ কলিং ফিচার। হ্যান্ডস-ফ্রি কলের জন্য এতে থাকছে ইনবিল্ট মাইক্রোফোন। তাছাড়া ঘড়িটিতে GPS, Beidou, GLONASS,এবং Galileo টেকনোলজি সাপোর্ট করবে। আবার এতে পাওয়া যাবে মিডিয়া নোটিফিকেশন, মিউজিক কন্ট্রোলের সুবিধা। Huawei Watch Fit 2 স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে বলতে গেলে, এতে ব্যবহৃত হয়েছে ২৯২ এমএএইচ ব্যাটারি, যা একবার চার্জে ১০ দিন পর্যন্ত ঘড়িটিকে সক্রিয় রাখতে পারবে।

সঙ্গে থাকুন ➥