Nokia T20: লঞ্চের আগেই ফাঁস নোকিয়ার নতুন ট্যাবের ছবি, ফিচার কেমন হবে

Avatar

Published on:

কিছুদিন আগেই Nokia তাদের আপকামিং ট্যাবলেট T20-এর একটি টিজার পোস্টার শেয়ার করেছিল। কোম্পানির তরফে Nokia T20-এর লঞ্চের দিনক্ষণ প্রকাশ না হলেও, বিভিন্ন মহল থেকে শোনা যাচ্ছে পরশুদিন, ৬ অক্টোবর, Nokia T20 ট্যাবের আনুষ্ঠানিক ঘোষণা আসবে। এবার ট্যাবলেট ডিভাইসটির প্রথম ছবি প্রকাশ্যে এল। তাও আবার অফিসিয়াল সোর্স থেকে নয়। কীভাবে ছবিটি সামনে এল, তাও খুব মজার।

সর্বপ্রথম ভিয়েতনামের এক ওয়েবসাইট Nokia T20-এর ছবি ফাঁস করেছিল। কিন্তু তার কিছুক্ষণ পরেই ছবিটি সাইট থেকে মুছে ফেলা হয়। তার আগেই অবশ্য একজন পাঠক স্ক্রিনশট তুলে সেটি suomiMobi। পাবলিকেশনকে পাঠিয়ে দেয়৷ আর সেখান থেকেই ছবিটি এখন ভাইরাল।

Nokia T20-এর ফাঁস হওয়া ছবিতে ফ্রন্ট প্যানেল ও রিয়ার প্যানেলের ডিজাইন স্পষ্ট। ট্যাবটির উপরের প্রান্তে একটি বাটন ও স্পিকার গ্রিল আছে বলে মনে করা হচ্ছে। নিচের প্রান্তে ৩.৫ মিমি অডিও জ্যাক থাকতে পারে। পোট্রেট ওরিয়েন্টশনে রাখলে ডিভাইসের বাম দিকের বেজেলে ফ্রিন্ট-ফেসিং ক্যামেরা দেখা যাচ্ছে৷ ট্যাবটির ব্যাক প্যানেলে এলইডি ফ্ল্যাশ-সহ সিঙ্গেল ক্যামেরা রয়েছে।

Nokia T20 ট্যাবলেট স্পেসিফিকেশন

রিপোর্ট বলছে, নোকিয়া টি২০ ট্যাবে ১০.৩৬ ইঞ্চি ডিসপ্লে দেওয়া হবে। এর রেজোলিউশন অজানা। ইউনিসক টি৬১০, টি৬১৮, বা টি৭০০ মডেলের প্রসেসর থাকতে পারে এই ট্যাবে। নোকিয়া টি২০-এর বেস মডেলে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ দেখা যেতে পারে।

এছাড়া অ্যান্ড্রয়েড ১১-এর স্টক ভার্সনে চলবে নোকিয়া টি২০। এর ব্যাটারি ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে। ট্যাবটি ওয়াই-ফাই ও ৪জি ভার্সনে লঞ্চ হবে বলে আশা করা যায়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥