Infinix Hot 10 Play বড় ব্যাটারি ও দুর্দান্ত সেলফি ক্যামেরা সহ সস্তায় ১৯ এপ্রিল ভারতে আসছে

Avatar

Published on:

আগামী ১৯ এপ্রিল ভারতে আসছে Infinix Hot 10 Play। ই-কমার্স সাইট Flipkart থেকে আজ এই ফোনটির ভারতে আগমনের তারিখ নিশ্চিত করা হয়েছে। যদিও টিপস্টাররা আগেই ইনফিনিক্স হট ১০ প্লে এর ভারতে লঞ্চের তারিখ ফাঁস করেছিল। জানিয়ে রাখি বছরের শুরুতেই এই ফোনটি ফিলিপাইন ও পাকিস্তানে লঞ্চ হয়েছিল। আশা করা যায় একই স্পেসিফিকেশন সহ Infinix Hot 10 Play ভারতে পা রাখবে। সেক্ষেত্রে এই ফোনে ৬,০০০ এমএএইচ ব্যাটারি, মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর ও ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা থাকবে।

এদিকে ফ্লিপকার্ট থেকে ইনফিনিক্স হট ১০ প্লে এর লঞ্চ ডেট সামনে আনা হলেও, ফোনটি স্পেসিফিকেশন সম্পর্কে কিছু জানানো হয়নি। টিজার পেজ থেকে কেবল জানা গেছে এতে ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে থাকবে। আবার পিছনে এলইডি ফ্ল্যাশ সহ ডুয়েল ক্যামেরা সেটআপ দেখা যাবে।

Infinix Hot 10 Play এর দাম ও স্পেসিফিকেশন

পাকিস্তানে ইনফিনিক্স হট ১০ প্লে এর দাম রাখা হয়েছিল ১৬,৯৯৯ পাকিস্তানি রুপি (প্রায় ৭,৭৩০ টাকা)। আবার ৪,২৯০ ফিলিপাইন পেসো (প্রায় ৬,৫০০ টাকা) তে ফোনটি ফিলিপাইনে লঞ্চ হয়েছিল। ভারতেও প্রায় একই দামে ফোনটি পাওয়া যাবে বলে আমাদের অনুমান।

স্পেসিফিকেশনের কথা বললে, ফোনে আছে ৬.৮২ ইঞ্চি এইচডি প্লাস (৭২০x১৬৪০ পিক্সেল) ওয়াটার ড্রপ নচ। এতে অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড এক্স ওএস ৮ কাস্টম স্কিনে চলবে। আবার ফোনটি ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ সহ লঞ্চ হয়েছিল।

ফটোগ্রাফির জন্য Infinix Hot 10 Play ফোনটির সামনে আছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আবার পিছনে এলইডি ফ্ল্যাশ সহ ডুয়েল ক্যামেরা সেটআপ বর্তমান। এই দুটি ক্যামেরা হল ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও এআই লেন্স। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৬,০০০ এমএএইচ ব্যাটারি আছে। যার সাথে ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে। ফোনটির পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥