৮ জিবি র‌্যামের সাথে ২৫৬ জিবি স্টোরেজ, দুর্দান্ত অফারে কিনুন Infinix Note 10 Pro

Avatar

Published on:

আপনি যদি এমন একটি মিড-রেঞ্জ স্মার্টফোনের সন্ধানে থাকেন যাতে ৮ জিবি র‍্যামের পাশাপাশি ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ থাকবে, এবং সেটির দাম ২০,০০০ টাকারও কম হবে, তাহলে আমাদের আজকের এই প্রতিবেদনটি আপনার বিশেষভাবে কাজে আসবে। কারণ আজ আমরা আপনাকে ভারতের বাজারে উপলব্ধ এমন একটি স্মার্টফোনের কথা জানাতে চলেছি, যেটিতে একগুচ্ছ নজরকাড়া ফিচার বিদ্যমান এবং দাম ২০,০০০ টাকারও কম।

স্মার্টফোনটির নাম হল ইনফিনিক্স নোট ১০ প্রো (Infinix Note 10 Pro)। মিড-রেঞ্জ বাজেটে যদি একগোছা কার্যকর ফিচারে ঠাসা একটি স্মার্টফোন আপনি পকেটস্থ করার প্ল্যান করে থাকেন, তাহলে এটি এককথায় আপনার জন্য আদর্শ। আবার মিড-রেঞ্জ বাজেটে স্মার্টফোনটি মার্কেটে উপলব্ধ হলেও দামের ক্ষেত্রে কিন্তু আর-একটি চমক আছে! সেটা কী? আসুন বিস্তারিত জেনে নেওয়া যাক।

Infinix Note 10 Pro-এর স্পেসিফিকেশন

ডিসপ্লে: এই ইনফিনিক্স স্মার্টফোনটিতে ৬.৯৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার ফ্লুইড ডিসপ্লে দেখা যাবে, যা ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট ও ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে।

প্রসেসর: দুরন্ত স্পিড এবং মাল্টিটাস্কিংয়ের জন্য ইনফিনিক্স ব্র্যান্ডের এই স্মার্টফোনটিতে মিডিয়াটেক হেলিও জি৯৫ এসওসি ব্যবহার করা হয়েছে।

ক্যামেরা: ফটোগ্রাফির জন্য ফোনের ব্যাক প্যানেলে কোয়াড ক্যামেরা সেটআপ বর্তমান। এগুলি হল ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর এবং ২ মেগাপিক্সেল পোর্টেট সেন্সর। সেলফির জন্য এই স্মার্টফোনটিতে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেন্সর দেওয়া হয়েছে।

ব্যাটারি: পাওয়ার ব্যাকআপের জন্য ইনফিনিক্স নোট ১০ প্রো-তে ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

ভারতে Infinix Note 10 Pro-এর দাম

ইনফিনিক্স নোট ১০ প্রো-এর ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টটির এমনিতে দাম ১৬,৯৯৯ টাকা, তবে আপনাদের আগেই বলেছিলাম যে দামের ক্ষেত্রে একটি চমক রয়েছে। এবার সেই চমকের ওপর থেকে পর্দা সরানোর পালা। মিড-রেঞ্জে এই স্মার্টফোনটি মার্কেটে উপলব্ধ হলেও বর্তমানে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট (Flipkart)-এর দেওয়া এক দুর্দান্ত অফারের সুবাদে ক্রেতারা মাত্র ১,১৪৯ টাকায় এই ফোনটিকে পকেটস্থ করার সুযোগ পাবেন! কি খুব অবাক লাগছে? মনে হচ্ছে নিশ্চয়ই আমরা কোনো রসিকতা করছি, কিন্তু তা একেবারেই নয়। আসুন কীভাবে এত সস্তায় ফোনটিকে হাতের মুঠোয় পাওয়া যাবে তা জেনে নেওয়া যাক।

Flipkart অফার

ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ডের মাধ্যমে এই ফোনটি কিনলে ক্রেতারা ৫% আনলিমিটেড ক্যাশব্যাক পেয়ে যাবেন। এছাড়া প্রতি মাসে ৫৮১ টাকা ইএমআই দিয়েও এই ফোনটি কিনতে পারবেন গ্রাহকরা।

উপরন্তু, Flipkart এই ফোনটি কেনার ক্ষেত্রে সর্বোচ্চ ১৫,৮৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস দিচ্ছে। তাই ক্রেতারা কোনো পুরোনো ফোন এক্সচেঞ্জ করে Infinix Note 10 Pro কিনলে ১৫,৮৫০ টাকা ছাড় পেতে সক্ষম হবেন। ফলে সম্পূর্ণ এক্সচেঞ্জ ভ্যালু পাওয়ার পর ফোনটির ২৫৬ জিবি স্টোরেজ মডেলের দাম পড়বে মাত্র ১,১৪৯ টাকা। তবে এক্ষেত্রে অবশ্যই মনে রাখবেন যে, আপনি যে স্মার্টফোন মডেলটি এক্সচেঞ্জ করছেন, তার ওপর কিন্তু সম্পূর্ণভাবে নির্ভর করবে এক্সচেঞ্জ অফারের পরিমাণ। তাই ফিচার ফোনের দামে একটি অত্যাধুনিক, একগুচ্ছ ফিচারে ঠাসা ঝকঝকে নতুন স্মার্টফোন কিনে ফেলার এই সুবর্ণ সুযোগ একেবারেই হাতছাড়া করবেন না।

সঙ্গে থাকুন ➥