ডুয়েল সেলফি ক্যামেরা সহ ভারত আসছে Infinix Zero 8, সস্তায় এত কিছু

Avatar

Published on:

Infinix Zero 8 আগামী ২ ডিসেম্বর ভারতে লঞ্চ হবে। এই ফোনটি গত আগস্টে ইন্দোনেশিয়ায় লঞ্চ হয়েছিল। ইনফিনিক্সের তরফে আজ একটি ২৫ সেকেন্ডের টিজার ভিডিও পোস্ট করে ফোনটির লঞ্চ ডেট জানানো হয়েছে। আশা করা যায় ইনফিনিক্স জিরো ৮ ফোনটি Flipkart থেকে পাওয়া যাবে। Infinix Zero 8 ফোনের বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে পাবেন ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে, ৩৩ ওয়াট চার্জিং সাপোর্ট ও ৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা।

Infinix Zero 8 এর দাম

ভারতে ইনফিনিক্স জিরো ৮ ফোনের লঞ্চ ডেট জানালেও, কোম্পানি এর দাম এখনও জানায়নি। তবে টিপ্সটার অভিষেক যাদব জানিয়েছেন, ভারতে Infinix Zero 8 এর দাম ১৫,০০০ টাকার কাছাকাছি হবে। জানিয়ে রাখি ইন্দোনেশিয়ায় এই ফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ছিল প্রায় ১৯,০০০ টাকা। ফোনটি ব্ল্যাক ও হোয়াইট কালারে লঞ্চ হয়েছিল।

Infinix Zero 8 এর স্পেসিফিকেশন

আশা করা যায় ইন্দোনেশিয়ায় লঞ্চ হওয়া স্পেসিফিকেশন সহই ভারতে আসবে ইনফিনিক্স জিরো ৮। এই ফোনে ৬.৮৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে থাকবে। যার রিফ্রেশ রেট হবে ৯০ হার্টজ। এই ফোনে মিডিয়াটেক হেলিও জি৯০টি প্রসেসর ব্যবহার করা হয়েছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

Infinix Zero 8 ফোনে আছে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এখানে পাবেন ইউএসবি টাইপ সি পোর্ট। ফটোগ্রাফির জন্য ফোনটির পিছনে আছে চারটি ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল সনি আইএমএক্স৬৮৬ সেন্সর। অন্য তিনটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, ম্যাক্রো সেন্সর ও ডেপ্থ সেন্সর।

ইনফিনিক্স জিরো ৮ ফোনের সামনে পাঞ্চ হোলের মধ্যে ৪৮ মেগাপিক্সেল এবং ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড এক্সওএস ৭ সিস্টেমে চলে।

সঙ্গে থাকুন ➥