16 হাজার ফুট উঁচু থেকে পড়েও অক্ষত iPhone, কি ঘটেছিল জেনে নিন

Avatar

Published on:

iPhone Fell Down Alaska Plane

iPhone-এর বিভিন্ন ফিচার বরাবরই মানুষের মন কাড়ে। বিশেষ করে iPhone-এর নিরাপত্তা (Security) এবং স্থায়িত্ব (Durability) ক্রেতাদের মন জয় করে নেয়। সম্প্রীতি এমনই একটি ঘটনা প্রকাশ্যে এসেছে, যেটি প্রমাণ করে অন্যান্য যেকোনো ব্র্যান্ডের ডিভাইসের তুলনায় iPhone এর স্থায়িত্ব (Durability) অনেক বেশি।

আলাস্কা এয়ারলাইন্স-এর তরফ থেকে জানা যায়, আলাস্কা এয়ারলাইন্সের এএসএ ১২৮২ নম্বর ফ্লাইটটি পর্তুগালের ওরেগন সিটি থেকে ক্যালিফোর্নিয়ার অন্টারিও সিটিতে যাওয়ার সময় হঠাৎ ১৬ হাজার ফুট উচ্চতা থেকে ভেঙে পড়ে। আর এই দুর্ঘটনার সময় বিমানের জানালা দিয়ে প্রচুর জিনিস বাতাসে উড়তে শুরু করে এবং মাটিতে পড়ে যায়। যার মধ্যে এক যাত্রীর iPhone ছিল।

এটি অন্যান্য বস্তুর মতই বিমান থেকে মাটিতে পড়ে যায়। তবে জিনিসগুলি পড়ে যাওয়ার পর যখন সেগুলি উদ্ধার করা হয়, দেখা যায় যে আইফোনটির স্ক্রিন প্রটেক্টর সহ কভারও বেশ ভালো অবস্থায় ছিল। এরপর ঘটনাটি টুইটারে প্রকাশ করা হয়।

১৬ হাজার ফুট উচ্চতা থেকে পড়ে যাওয়া আইফোনের মডেল সম্পর্কে যদিও কোনো তথ্য প্রকাশ করা হয়নি। তবে, আমেরিকার ন্যাশনাল ট্রান্সপোর্টেশন সেফটি বোর্ড এই দুর্ঘটনা সম্পর্কে বিভিন্ন তথ্য সামনে এনেছে, যেখানে বলা হয়েছে এই দুর্ঘটনায় একটি আইফোন পাওয়া গেছে এবং এটি ভালো অবস্থায় আছে।

সঙ্গে থাকুন ➥