২ হাজার টাকা ছাড়, সদ্য আসা iPhone SE দুর্দান্ত অফারে কেনার দারুন সুযোগ

Avatar

Published on:

গত ৮ই মার্চ লঞ্চ হয়েছিল Apple এর সবচেয়ে সস্তা 5G ফোন iPhone SE (2022)। তবে এতদিন ফোনটি কেবল প্রি-অর্ডার করা যাচ্ছিল। কিন্তু গতকাল থেকে ফোনটি সরাসরি কেনা যাবে। অর্থাৎ iPhone SE (2022) এখন সেলে বিক্রির জন্য উপলব্ধ। ভারতে এই ফোনের দাম শুরু হয়েছে ৪৩,৯০০ টাকা থেকে। বিশেষত্বের কথা বললে, এতে পাওয়া যাবে দীর্ঘ ব্যাটারি, ১২ মেগাপিক্সেল ক্যামেরা, অ্যাপল এ১৫ বায়োনিক প্রসেসর ও ৪.৭ ইঞ্চি রেটিনা এইচডি ডিসপ্লে।

iPhone SE (2022) এর সেল ও দাম

ই-কমার্স সাইট Flipkart, Amazon ও কোম্পানির নিজস্ব ওয়েবসাইট সহ অন্যান্য সমস্ত বড় বড় রিটেল স্টোর থেকে ক্রয় করা যাবে আইফোন এসই (২০২২)। লঞ্চ অফার হিসেবে ই-কমার্স সাইট দুটিতে ICICI, Kotak ও SBI‌ ব্যাংকের কার্ডধারীরা ২,০০০ টাকা ছাড় পাবেন।

জানিয়ে রাখি ভারতে আইফোন এসই এর তৃতীয় প্রজন্ম (iPhone SE 3rd Gen) তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে উপলব্ধ – ৬৪ জিবি, ১২৮ জিবি ও ২৫৬ জিবি। এগুলির দাম রযথাক্রমে ৪৩,৯০০ টাকা, ৪৮,৯০০ টাকা ও ৫৮,৯০০ টাকা। ফোনটি মিডনাইট, স্টারলাইট ও (প্রোডাক্ট) রেড কালারের মধ্যে বেছে নেওয়া যাবে।

iPhone SE (2022) এর স্পেসিফিকেশন ও ফিচার

আইফোন এসই ২০২২ এসেছে ৪.৭ ইঞ্চি রেটিনা এইচডি ডিসপ্লে সহ। চারধারে বেজেল যুক্ত এই ডিসপ্লে ৬২৫ নিটস ব্রাইটনেস অফার করবে বলে অ্যাপল জানিয়েছে। এই ফোনের সামনে ও পিছনে দেওয়া হয়েছে ‘টাফেস্ট গ্লাস’। এছাড়া ফোনটি পেয়েছে আইপি৬৭ বিল্ড।

সিকিউরিটির জন্য iPhone SE (2022) ফোনে উপস্থিত টাচ আইডি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। আবার পারফরম্যান্সের জন্য ব্যবহার করা হয়েছে এ১৫ বায়োনিক প্রসেসর। ফোনটি চলে আইওএস ১৫ অপারেটিং সিস্টেমে।

ক্যামেরার কথা বললে, iPhone SE 2022 ফোনের পিছনে সিঙ্গেল ক্যামেরা দেওয়া হয়েছে – এফ/১.৮ লেন্স সহ ১২ মেগাপিক্সেল ক্যামেরা। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনটি অফার করবে ফেসটাইম এইচডি ফ্রন্ট ক্যামেরা। কোম্পানির দাবি, iPhone SE 2022 ফুল চার্জে সারাদিন ব্যাটারি লাইফ দেবে। এই ফোনে কিউআই স্ট্যান্ডার্ড ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥