২,০০০ টাকা ডিসকাউন্ট, iQOO 7 Monster Orange আজ বাম্পার অফারের সাথে কেনার সুযোগ

Avatar

Published on:

গত এপ্রিলে ভারতে পা রেখেছিল iQOO 7। যদিও গত সপ্তাহে এই ফোনটির একটি নতুন কালার ভ্যারিয়েন্ট- Monster Orange এদেশে লঞ্চ হয়। আজ এই নতুন কালার অপশন প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ হবে। ই-কমার্স সাইট Amazon থেকে iQOO 7 Monster Orange এডিশন কেনা যাবে। নতুন কালার ছাড়া ফোনটির স্পেসিফিকেশনে কোনো পরিবর্তন করা হয়নি। উল্লেখ্য এর আগে আইকো ৭, সলিড আইস ব্লু ও স্টর্ম ব্ল্যাক কালারে পাওয়া যেত‌।

iQOO 7 Monster Orange এর দাম ও সেল অফার

আইকো ৭ এর মনস্টার অরেঞ্জ কালার অপশনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩১,৯৯৯ টাকা।

লঞ্চ অফার হিসেবে অ্যামাজনের তরফ থেকে আইকো ৭ এর মনস্টার অরেঞ্জ কালার অপশনের ওপর ২,০০০ টাকার কুপন দেওয়া হচ্ছে। রয়েছে ৬ মাস স্ক্রিন রিপ্লেসমেন্টের সুবিধা। আবার HDFC ব্যাংকের ক্রেডিও ও ডেবিট কার্ড ব্যবহারকারীরা ১০ শতাংশ ডিসকাউন্ট পেয়ে যাবেন।

iQOO 7 Monster Orange এর স্পেসিফিকেশন ও ফিচার

আগেই বলেছি যে, আইকো ৭ মনস্টার অরেঞ্জ কালার অপশনের স্পেসিফিকেশনে কোনো বদল আনা হয়নি। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড ফানটাচওএস ১১.১ কাস্টম ইউজার ইন্টারফেস সহ চলবে। এই ফোনের সামনে দেখা যাবে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৬২ ইঞ্চি ফুল এইচডি প্লাস (২৪০০ x ১০৮০ পিক্সেল) ই৩ অ্যামোলেড ডিসপ্লে। এই ডিসপ্লের এসপেক্ট রেশিও ২০:৯, ব্রাইটনেস ১৩০০ নিটস। ডিসপ্লের মধ্যে কাটআউটে ফ্রন্ট ক্যামেরা হিসেবে ১৬ মেগাপিক্সেল Sony IMX471 সেন্সর দেওয়া হয়েছে।

আবার আইকো ৭ এর পিছনে রয়েছে তিনটি ক্যামেরা। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল Sony IMX598 প্রাইমারি সেন্সর (এফ/১.৭৯), ১২০ ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ ১৩ মেগাপিক্সেল সুপার ওয়াইড অ্যাঙ্গেল লেন্স (এফ/২.২) ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স।

iQOO 7 ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এই ফোনে ৩ জিবি ভার্চুয়াল র‌্যাম ফিচার রয়েছে৷ অর্থাৎ ফোনের র‌্যাম ক্যাপাসিটি মোট ১১ জিবি। পাওয়ার ব্যাকআপের জন্য iQOO 7 ফোনে ৬৬ ওয়াট ফ্ল্যাশ চার্জার চার্জিং সাপোর্ট সহ ৪,৪০০ এমএএইচ ডুয়েল সেল ব্যাটারি পাওয়া যাবে। সিকিউরিটির জন্য ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥