iQOO Neo 3s এর লঞ্চ আসন্ন, ৬৪ মেগাপিক্সেল ক্যামেরার সাথে থাকবে স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর

V2118A মডেল নম্বর যুক্ত Vivo Group-এর একটি স্মার্টফোন গতমাসে গুগল প্লে কনসোল এবং 3C সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছিল। এটি iQOO ব্র্যান্ডিংয়ের সাথে লঞ্চ হবে বলে তখন জল্পনা শুরু হয়েছিল। যদিও পরে ফোনটি নিয়ে আলোচনা স্তিমিত হয়ে আসে। কয়েক সপ্তাহ কেটে যাওয়ার পর স্মার্টফোনটি এখন ফের খবরের শিরোনামে। এর নাম, স্পেসিফিকেশন সহ সমস্ত বিষয়গুলি IMEI ডেটাবেস ও TENAA থেকে সামনে এসেছে।

IMEI ডেটাবেস অনুযায়ী, Vivo V2118A স্মার্টফোন iQOO Neo 3s নামে লঞ্চ হবে। সেক্ষেত্রে এটি গত বছরের iQOO Neo 3-এর সাক্সেসর মডেল হবে। এবার iQOO Neo 3s-এর স্পেসিফিকেশনের ওপর আলোকপাত করা যাক।

গুগল প্লে কনসোলে iQOO Neo 3s কে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর, ৮ জিবি র‌্যাম, ফুল এইচডি+ (১০৮০x২৪০৮ পিক্সেল) রেজোলিউশনের ডিসপ্লে, এবং অ্যান্ড্রয়েড ১১ (অরিজিন ওস) সহ দেখা গিয়েছে। আবার ডিভাইসটির TENAA সার্টিফিকেশন থেকে বেশ কিছু ফিচার সামনে এসেছে।

TENAA-র ডেটাবেস বলছে, আইকো নিও ৩এস স্মার্টফোনে ৬.৫৭ ইঞ্চি ওলেড ডিসপ্লে দেখা যাবে। ফোনের পরিমাপ হবে ১৬৩.৯৭x৭৫.৫৩x৮.৯৩ মিমি এবং ওজন ১৯৪.৮ গ্রাম। এটি ৬ জিবি/৮ জিবি /১২ জিবি র‌্যাম ও ৬৪ জিবি/১২৮ জিবি/২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ অপশনে আসবে। আইকো নিও ৩এস ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট যুক্ত ৪,৪৩০ এমএএইচ ব্যাটারি সহ আসবে।

এছাড়া, ফটোগ্রাফির জন্য iQOO Neo 3s-এর পিছনে ৬৪+৮+২ মেগাপিক্সেল ক্যামেরা সেটআপ থাকবে। সেলফির জন্য স্মার্টফোনটি ১৬ মেগাপিক্সেল ক্যামেরা পাবে। উল্লেখ্য, iQOO Neo 3s-এর লঞ্চের তারিখ এখনও ঘোষণা হয়নি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন