ট্রিপল রিয়ার ক্যামেরার সাথে আসছে iQOO U1x, থাকবে স্নাপড্রাগণ প্রসেসর

Avatar

Published on:

চীনা স্মার্টফোন কোম্পানি Vivo কয়েক বছর আগে তাদের সাব ব্র্যান্ড iQOO লঞ্চ করেছিল। এই ব্র্যান্ডটি মূলত মিড রেঞ্জ স্মার্টফোন লঞ্চ করে। ইতিমধ্যেই এই ব্র্যান্ড বেশ কয়েকটি স্মার্টফোন বাজারে এনেছে। যার মধ্যে ভারতে iQOO 3 ফোনটি ব্যাপক জনপ্রিয়। এবার ব্র্যান্ডটি iQOO U1x নামে একটি স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। এই ফোনটিকে চীনের JD.com ওয়েবসাইটে অন্তর্ভুক্ত করা হয়েছে। যেখান থেকে iQOO U1x ফোনের স্পেসিফিকেশন ও সম্ভাব্য দাম জানা গেছে।

iQOO U1x কে অন্তর্ভুক্ত করা হল ই-কমার্স সাইট JD.com এ

আইকো ইউ১এক্স ফোনটি ছবি ও স্পেসিফিকেশন সহ JD.com ওয়েবসাইটে লিস্টেড আছে। ওয়েবসাইট অনুযায়ী, এই ফোনে ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে থাকবে। যদিও ডিসপ্লের সাইজ জানা যায়নি। তবে এর প্যানেল আইপিএস এলসিডি হবে। আবার এই ফোনের পিছনে থাকবে এলইডি ফ্ল্যাশ সহ ট্রিপল রিয়ার ক্যামেরা। যদিও ক্যামেরা সম্পর্কে বিস্তারিত জানা যায়নি। ফোনটির পাশে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে।

আবার পাওয়ারের জন্য এই ফোনে পাবেন ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আশা করা যায় এতে ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটি লাইট ব্ল্যাক ও মর্নিং ফ্রস্ট কালারে আসবে। এছাড়া স্টোরেজের কথা বললে iQOO U1x ফোনে ৪ জিবি ও ৬ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি ও ১২৮ জিবি ইন্টারনাল মেমরি থাকবে। এগুলি ৪ জিবি + ৬৪ জিবি, ৬ জিবি + ৬৪ জিবি ও ৬ জিবি + ১২৮ জিবি স্টোরেজ বিকল্পের সাথে পাওয়া যাবে।

iQOO U1x ফোনে অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর থাকবে। এই ফোনের প্রাইসহোল্ডার প্রাইস ৯,৯৯৯ ডলার রাখা হয়েছে। যদিও চিন্তা করবেন না, ফোনটি আরও অনেক কমে বাজারে আসবে।

সঙ্গে থাকুন ➥