iQOO Z6 Pro 5G: 25 হাজার টাকার কমের সবচেয়ে দ্রুত ফোন লঞ্চ হচ্ছে আগামী 27 এপ্রিল

Avatar

Published on:

আগামী ২৭ এপ্রিল ভারতে লঞ্চ হবে iQOO Z6 Pro। ভিভো-র সাব ব্র্যান্ডটি আজ তাদের নতুন এই বাজেট ফোনের লঞ্চের তারিখ নিশ্চিত করেছে। সংস্থার তরফে জানানো হয়েছে আপকামিং এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর ও ৬৬ ওয়াট ফ্ল্যাশচার্জ সাপোর্ট থাকবে। আবার iQOO Z6 Pro ফোনে থাকবে ভিসি লিকুইট কুলিং সিস্টেম ও ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা। এই ডিভাইসটি আনটুটু (AnTuTu) বেঞ্চমার্কিং সাইটে ৫,৫০,০০০ পয়েন্টেও বেশি স্কোর অর্জন করেছে।

আইকো জেড ৬ প্রো এর সম্ভাব্য দাম (iQOO Z6 Pro expected price in india)

ভারতে আইকো জেড ৬ প্রো ফোনের দাম ২৫,০০০ টাকার কম রাখা হবে বলে কোম্পানির তরফে জানানো হয়েছে। ফোনটি ই-কমার্স সাইট Amazon থেকে কেনা যাবে।

আইকো জেড ৬ প্রো এর সম্ভাব্য স্পেসিফিকেশন (iQOO Z6 Pro expected specifications)

রিপোর্ট অনুযায়ী, আইকো জেড৬ প্রো ফোনের সামনে দেখা যেতে পারে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ OLED ডিসপ্লে, যা ১,৩০০ নিট পিক ব্রাইটনেস অফার করবে। আবার পিছনে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। যেখানে ৬৪ মেগাপিক্সেলের প্রাথমিক সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড সেন্সর এবং একটি ম্যাক্রো সেন্সর দেওয়া হতে পারে।

পারফরম্যান্সের জন্য iQOO Z6 Pro ফোনে ব্যবহার করা হবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর। আইকোর দাবি হ্যান্ডসেটটি ভারতে ২৫,০০০ টাকা রেঞ্জের মধ্যে সবচেয়ে দ্রুততম স্মার্টফোন হবে।

কোম্পানির তরফে আরও বলা হয়েছে যে, এই ফোনটি ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসবে। এই চার্জিং প্রযুক্তির সাহায্যে ৪০ মিনিটের মধ্যে ফোনের ব্যাটারি সম্পূর্ন চার্জ করা সম্ভব হবে। iQOO Z6 Pro ফোনের ব্যাক প্যানেলে ম্যাট ফিনিশ এবং সামনে ওয়াটারড্রপ-স্টাইল নচ ডিজাইনের ডিসপ্লে দেখা যাবে। তবে এই ফোনে ৩.৫ মিলিমিটারের জ্যাক থাকবে না।

সঙ্গে থাকুন ➥