৫ হাজার টাকার কমে লঞ্চ হল itel A23 Pro, Reliance Jio গ্রাহকরা পাবে হাজার টাকা ছাড়

Avatar

Published on:

বেশ কয়েকদিন আগে শোনা গিয়েছিল যে, ভারতের শীর্ষস্থানীয় টেলিকম অপারেটর Reliance Jio সস্তা স্মার্টফোন আনতে মোবাইল হ্যান্ডসেট নির্মাতা itel-এর সাথে হাত মিলিয়েছে। কিন্তু এই ধরণের সাশ্রয়ী ফোন কবে বাজারে আসবে – তার কোনো স্পষ্ট তথ্য পাওয়া যায়নি। তবে Jio এবং itel সম্মিলিতভাবে কোনো ফোন না আনলেও, হালফিলে একটি বিশেষ অফার ঘোষণা করেছে, যার আওতায় আজ লঞ্চ হওয়া itel A23 Pro হ্যান্ডসেটটি কেনা যাবে প্রায় ১,০০০ টাকা ছাড়ে; এছাড়াও এই ফোনের ক্রেতারা প্রায় ৩,০০০ টাকার রিচার্জ বেনিফিট পাবেন বলে জানা গিয়েছে।

বলে রাখি, এই অফারটি Jio-র নতুন এবং পুরানো উভয় ধরণের গ্রাহকদের জন্যই প্রযোজ্য হবে, যা মাইজিও স্টোর, রিলায়েন্স ডিজিটাল স্টোর বা রিলায়েন্স ডিজিটালের অনলাইন ওয়েবসাইট থেকে অ্যাক্সেস করা যাবে। অন্যদিকে উক্ত সস্তা স্মার্টফোন অর্থাৎ itel A23 Pro কেনা যাবে আগামী ১লা জুন থেকে। কিন্তু কী আছে এই ফোনে বা ঠিক কী অফার দিচ্ছে Jio? আসুন জেনে নিই।

Reliance Jio এবং itel A23 Pro-এর অফার:

রিপোর্ট অনুযায়ী, itel A23 Pro একটি এন্ট্রি লেভেল স্মার্টফোন, যার উদ্দেশ্য 2G ব্যবহারকারীকে 4G পরিষেবার আওতায় নিয়ে আসা।জানিয়ে রাখি এই ফোনটির মূল্য ৪,৯৯৯ টাকা হলেও, দুটি সংস্থার পার্টনারশিপের জেরে এটি কেনা যাবে মাত্র ৩,৮৯৯ টাকায়। একই সাথে ইউজাররা Jio কর্তৃক ৩,০০০ টাকার বেনিফিট পাবেন। তবে এই অ্যামাউন্ট, রিচার্জ ভাউচার আকারে আসবে, যা ২৪৯ টাকা বা তার বেশি মূল্যের নির্বাচিত প্ল্যান রিচার্জ সময় ব্যবহার করা যাবে।

itel A23 Pro-এর স্পেসিফিকেশন:

itel-এর এই এন্ট্রি-লেভেল স্মার্টফোনটিতে ৫ ইঞ্চির ডিসপ্লে আছে, যার স্ক্রিন রেজোলিউশন হবে ৪৮০×৮৫৪ পিক্সেল। ফটোগ্রাফির জন্য হ্যান্ডসেটটিতে ২ মেগাপিক্সেলের একক রিয়ার ক্যামেরা সেন্সর এবং সফ্ট ফ্ল্যাশ সহ একটি VGA সেলফি সেন্সর বর্তমান। অন্যান্য ফিচারের কথা বললে ফোনটিতে রয়েছে, UNISOC SC9832E কোয়াড কোর ১.৪ গিগাহার্টজ প্রসেসর, ১ জিবি র‌্যাম এবং ৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। ইউজাররা মাইক্রোএসডি কার্ডের সাহায্যে ইন্টারনাল স্টোরেজ ক্যাপাসিটি ৩২ জিবি পর্যন্ত প্রসারিত করতে সক্ষম হবেন।

itel A23 Pro ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ওএসের গো ভার্সনে চলে। পাওয়ারের ব্যাকআপের জন্য এতে রয়েছে ২,৪০০ এমএএইচ ব্যাটারি। মজার ব্যাপার, এই সস্তা ফোনে ফেস আনলকের সুবিধা আছে। আগ্রহীরা এটি স্যাপায়ার ব্লু এবং এবং লেক ব্লু – দুটি কালার বিকল্পে কিনতে পারবেন।

সঙ্গে থাকুন ➥