HomeTech NewsItel Vision 2 Pro: 8,000 টাকার কমে 18W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ...

Itel Vision 2 Pro: 8,000 টাকার কমে 18W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ স্মার্টফোন এনে চমক দেবে আইটেল

আপকামিং স্মার্টফোনটি ৬০ হার্টজ স্ট্যান্ডার্ড রিফ্রেশ রেট ও ৬.৬ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে সহ আসতে পারে

আইটেল (Itel) ভারতীয় ক্রেতাদের জন্য একাধিক এন্ট্রি-লেভেল স্মার্টফোন এদেশের বাজারে লঞ্চ করেছে। ভারতে এই চীনা ব্র্যান্ডের লঞ্চ করা সর্বশেষ স্মার্টফোনটি ছিল Itel A49। আর এখন শোনা যাচ্ছে আইটেল আরেকটি নতুন এন্ট্রি-লেভেলের স্মার্টফোন এদেশে লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। আর উল্লেখ্যযোগ্যভাবে, এই ফোনটি ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসবে বলেও জল্পনা চলছে।

Itel এর নতুন এন্ট্রি লেভেল স্মার্টফোনে 18W ফাস্ট চার্জিং সাপোর্ট

বর্তমান যুগে স্মার্টফোনে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি থাকা মোটেই অবাক হওয়ার মতো বিষয় নয়। তবে ৮,০০০ টাকা রেঞ্জের একটি এন্ট্রি লেভেল ফোনে এই চার্জিং স্পিড থাকা যথেষ্টই তাৎপর্যপূর্ণ। আর এই ফিচারটি যে ভারতে আসন্ন আইটেল ফোনের অন্যতম হাইলাইট হবে তা বলাই বাহুল্য। মাইস্মার্টপ্রাইস (MySmartPrice)-এর একটি নতুন রিপোর্ট অনুযায়ী, চীনা সংস্থাটি এই নতুন ফোনটিকে তাদের Vision সিরিজের অধীনে লঞ্চ করবে বলে জানা গেছে এবং এটি Itel Vision 2 Pro নামে বাজারে আত্মপ্রকাশ করবে বলে মনে করা হচ্ছে।

প্রসঙ্গত, এই আপকামিং স্মার্টফোনটি ৬০ হার্টজ স্ট্যান্ডার্ড রিফ্রেশ রেট সহ ৬.৬ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে সহ আসতে পারে। এটির ব্যাক প্যানেলে একটি ৮ মেগাপিক্সেলের প্রাইমারি লেন্স এবং একটি ভিডিও গ্রাফিক্স অ্যারে (VGA) লেন্স সহ একটি ডুয়েল-ক্যামেরা সিস্টেম দেওয়া হবে বলে জানা গেছে। এই আইটেল ফোনে নিরাপত্তার জন্য একটি রিয়ার মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকবে।

এছাড়া, ফোনের প্রসেসর সম্পর্কে এখনও কোনও তথ্য সামনে আসেনি, তবে জানা গেছে ফোনটি ৩ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে আসবে। অতিরিক্ত স্টোরেজের জন্য এতে একটি মাইক্রোএসডি কার্ড থাকবে। পাওয়ার ব্যাকআপের জন্য, এই হ্যান্ডসেটে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ ব্যাটারি দেওয়া হবে। Itel Vision 2 Pro- এর লঞ্চের তারিখ সম্পর্কে এখনও নিশ্চিত করে কিছু জানায়নি সংস্থা, তবে এটি শীঘ্রই ব্লু এবং সবুজ এই দুই কালার অপশনে ভারতের বাজারে উপলব্ধ হতে পারে।

RELATED ARTICLES

Most Popular