আরও 262 শহরে পাওয়া যাবে Jio AirFiber পরিষেবা, এভাবে বুক করুন

Published on:

Jio AirFiber Available Cities

ভারতের বৃহত্তম টেলিকম অপারেটর Reliance Jio। সম্প্রতি এই টেলকোটি দেশের একাধিক শহরে Jio Air Fiber পরিষেবা প্রসারিত করেছে। আগে দেশের ১১৫টি শহরে এর সুবিধা পাওয়া যেত, আর বর্তমানে ২৬২টি শহরে Jio Air Fiber-এর সুবিধা উপলব্ধ। টেলকোটি এখন ছত্তিশগড়ের মতো একাধিক নতুন অঞ্চলে এই পরিষেবা প্রসারিত করেছে। অর্থাৎ, এখন আগের থেকে অনেক বেশি মানুষ তার বিহীন ব্রডব্যান্ড পরিষেবা অ্যাক্সেস করতে পারবেন। প্রসঙ্গত, ২০২৩ সালের ১৯ সেপ্টেম্বর শুধুমাত্র ৮টি শহরে Reliance Jio তাদের Air Fiber লঞ্চ করেছিল। আর এই অল্প কয়েকদিনে এটি দেশের বিভিন্ন অঞ্চলে পৌঁছে গিয়েছে। আশা করা হচ্ছে ২০২৩ সালের শেষে আরো একাধিক অঞ্চলে এই পরিষেবা পৌঁছে যাবে।

ভারতে কোন কোন টেলিকম সার্কেলে এবং শহরে Jio AirFiber পরিষেবা উপলব্ধ?

বর্তমানে Jio AirFiber অন্ধ্র প্রদেশ, বিহার, ছত্তিশগড়, দিল্লি, গুজরাট, কর্ণাটক, মধ্যপ্রদেশ, রাজস্থান, মহারাষ্ট্র, তামিলনাড়ু, তেলেঙ্গানা, উত্তর প্রদেশ, পশ্চিমবঙ্গ এবং উত্তরাখন্ড প্রভৃতি রাজ্য/টেলিকম সার্কেলে উপলব্ধ।

প্রসঙ্গত উল্লেখ্য, জিও কিছুদিন আগেই দেশের বিভিন্ন অঞ্চলে ৫জি লঞ্চ করেছে। তারা এখনো পর্যন্ত ৭৭৬৪ টি শহরে এই সুবিধা পৌঁছে দিতে পেরেছে। আর এখন টেলকোটি বিভিন্ন শহরের সুবিধা পৌঁছে দিতে চাইছে, যাতে আরো বেশি সংখ্যক মানুষ ৫জি ইন্টারনেট পরিষেবা উপভোগ করতে পারে।

Jio AirFiber আপনার শহরে আছে কিনা তা জানবেন কিভাবে?

জিও এয়ার ফাইবারের সুবিধা কোথায় পাওয়া যাবে, সেটা জানার জন্য জিওর কাস্টমার কেয়ারের সাথে যোগাযোগ করতে হবে। অথবা নিকটস্থ জিও স্টোরে যেতে হবে। এছাড়াও, জিও এয়ার ফাইবারের ওয়েব পেজ থেকেও এটি জানা যেতে পারে।

কিভাবে Jio AirFiber কানেকশন বুক করা যাবে?

জিও এয়ার ফাইবারের কানেকশন বুক করার জন্য হোয়াটসঅ্যাপে ৬০০০৮-৬০০০৮ নম্বরে মেসেজ করতে হবে। অথবা কোম্পানির ওয়েবসাইট বা নিকটস্থ জিও স্টোর থেকেও এই কানেকশন বুক করা যাবে।

সঙ্গে থাকুন ➥