জিও ফাইবার গ্রাহকদের জন্য সুখবর, বিনামূল্যে মিলবে Zee5 প্রিমিয়াম সাবস্ক্রিপশন

Avatar

Published on:

কিছুদিন আগে রিলায়েন্স জিও তাদের জিও ফাইবার গ্রাহকদের জন্য বিনামূল্যে একবছরের অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশন দিয়েছিলো। এবার কোম্পানি আরও সুবিধা দিতে বিনামূল্যে Zee5 প্রিমিয়াম সাবস্ক্রিপশন দেওয়ার কথা ও ঘোষণা করলো। আপনাকে জানিয়ে রাখি আলাদা করে জি৫ সাবস্ক্রিপশন নিতে মাসিক ৯৯ টাকা দিতে হয়।

রিলায়েন্স জিও-র তরফে জানানো হয়েছে জিও ফাইবার সিলভার প্ল্যান থেকে এই সুবিধা পাওয়া যায়। জিও ফাইবার সিলভার প্ল্যানের মূল্য ৮৪৯ টাকা। আপনি যদি জিও ফাইবার গ্রাহক হন এবং সিলভার প্ল্যান বা তার উপরের কোনো প্ল্যান ব্যবহার করেন তাহলে আপনাকে জিও ফাইবার সেট টপ বাক্স থেকে জি৫ অ্যাপে লগইন করতে হবে।

এর পরে আপনি ১২ টি ভাষায় ৪,৫০০ চলচ্চিত্র এবং ১২০ টি অরিজিনাল শো দেখতে পারবেন। কোম্পানির তরফে জানানো হয়েছে JioTV+ অ্যাপেও Zee5 সাপোর্ট পাওয়া যাবে।

এদিকে সাধারণ ভাবে অ্যামাজন প্রাইম একবছরের জন্য নিতে হলে ৯৯৯ টাকা অতিরিক্ত দিতে হয়। তবে জিও ফাইবার গ্রাহকরা বিনামূল্যে এই সাবস্ক্রিপশন পাবে। এরজন্য গ্রাহকদের MyJio app এ গিয়ে Activate Now বাটনে ক্লিক করতে হবে। তবে এই সুবিধা সবাই পাবেনা। কোম্পানির তরফে জানানো হয়েছে নির্বাচিত গ্রাহকরাই এই সুবিধা পাবে।

সঙ্গে থাকুন ➥