HomeTech NewsReliance Jio আনল মাত্র ১ টাকার প্ল্যান, ৩০ দিন ধরে ব্যবহার করতে...

Reliance Jio আনল মাত্র ১ টাকার প্ল্যান, ৩০ দিন ধরে ব্যবহার করতে পারবেন ইন্টারনেট ডেটা

Reliance Jio আনল ১ টাকার সাশ্রয়ী প্রিপেইড প্ল্যান, এক মাসের মেয়াদে মিলবে 4G ডেটা

গত ১লা ডিসেম্বর থেকে Reliance Jio (রিলায়েন্স জিও) তার প্রিপেইড প্ল্যানের খরচ ২০ শতাংশ পর্যন্ত বাড়ানোর পর, অনেক ইউজারই অসন্তুষ্ট। এই পরিস্থিতিতে গ্রাহকদের খুশি করতে সংস্থাটি নির্বাচিত প্ল্যানে ক্যাশব্যাকের সুবিধা দিচ্ছে। এখন আবার গ্রাহকদের জন্য ১ টাকা দামের একটি চমকপ্রদ প্ল্যানও চালু করল Jio। না, এটি সংস্থার কোনো প্ল্যানের গড় মূল্য নয়, বরঞ্চ সত্যিই তারা ১ টাকার প্ল্যান এনেছে, যা এক মাসের মেয়াদে 4G (৪জি) ডেটা অফার করবে। এতটুকু পরে অবাক হলেন? তাহলে চলুন Reliance Jio-এর নতুন ১ টাকা মূল্যের প্ল্যান সম্পর্কে খুঁটিনাটি জেনে নিই…

রিলায়েন্স জিও ১ টাকার প্ল্যান (Reliance Jio Rs 1 Prepaid Plan)

সদ্য চালু হওয়া জিওর ১ টাকার প্ল্যানটি ১০০ এমবি ডেটা সরবরাহ করবে; এর বৈধতা পুরো এক মাস। সেক্ষেত্রে গ্রাহকরা এটি একাধিকবার রিচার্জ করে ইচ্ছামত ডেটার প্রয়োজনীয়তা মেটাতে এবং এটিকে স্বয়ংক্রিয়ভাবে সক্রিয় করতে পারবেন।

তবে আপনার প্রিপেইড নম্বরে এই নতুন প্ল্যান উপলব্ধ কিনা তা পরীক্ষা করতে MyJio অ্যাপের রিচার্জ সেকশনে যেতে হবে। এরপর ‘ভ্যালু’ সেকশনে গেলেই অতি সাশ্রয়ী প্ল্যানটি প্রদর্শিত হবে।

উল্লেখ্য, উক্ত ১ টাকার প্ল্যানটি এই মুহূর্তে ভারতে জিওর সবচেয়ে সাশ্রয়ী মূল্যের ৪জি প্যাক। তবে যে সমস্ত গ্রাহকরা ডেটার সুবিধা ছাড়াও সাশ্রয়ে কলিং বা মেসেজিংয়ের বেনিফিট পেতে চান, তাদের ১৫৫ টাকার মাসিক প্ল্যান (২৮ দিন) বিকল্প হিসেবে বেছে নিতে হবে। এই প্ল্যান মোট ২ জিবি ডেটার পাশাপাশি, আনলিমিটেড কল এবং এসএমএসের সুবিধা দেবে।

RELATED ARTICLES

Most Popular