Kawasaki Discounts: 70000 টাকা ছাড়ের ঘোষণা কাওয়াসাকির বাইকে, অবিশ্বাস্য লাগলেও সত্যি

Avatar

Published on:

কাওয়াসাকি (Kawasaki) ভারতে তাদের জনপ্রিয় অ্যাডভেঞ্চার ট্যুরার বাইক Versys 650-এর উপর মোটা অঙ্কের ডিসকাউন্ট ঘোষণা করল। সংস্থাটি জানিয়েছে ৭০,০০০ টাকা ছাড়ে কেনার সুযোগ পাবেন গ্রাহকরা। তবে এই অফার কেবল ৩০ এপ্রিল, ২০২২ পর্যন্ত। দিল্লিতে বাইকটির এক্স-শোরুম মূল্য ৭.১৫ লক্ষ টাকা। ডিসকাউন্ট যোগ হওয়ার ফলে এখন ৬.৪৫ টাকায় কেনা যাচ্ছে Kawasaki Versys 650।

এদিকে Versys 650-এর নতুন প্রজন্মের (2022) মডেলটি বাজারে নিয়ে আসার জন্য তোড়জোড় শুরু করেছে কাওয়াসাকি। গত বছর নভেম্বরে ইতালির মিলানে EICMA প্রদর্শনীতে যার ঝলক দেখানো হয়েছিল। নতুন মডেলটিতে একাধিক পরিবর্তন রয়েছে। যেমন একটি নতুন এলইডি হেডলাইট। এছাড়া থাকছে একটি নতুন ব্লুটুথ কানেক্টিভিটি সহ টিএফটি কালার ডিসপ্লে।

এগুলি ছাড়া বাকি বৈশিষ্ট্যগুলি অপরিবর্তিত। 2022 Kawasaki Versys 650 বাজার চলতি মডেলের মতই ৬৫০ সিসি, প্যারালাল ট্যুইন, লিকুইড কুল্ড ইঞ্জিনের সাথে আসবে। যা সর্বোচ্চ ৬৪.৮ বিএইচপি ক্ষমতা এবং ৬০.৭ এনএম টর্ক উৎপন্ন করবে। ইঞ্জিনের সাথে সামঞ্জস্য রেখে ৬-স্পিড গিয়ার থাকবে।

ADV বাইকটির হার্ডওয়্যারের মধ্যে থাকছে দু’দিকেই ১৭ ইঞ্চি অ্যালয় হুইল, ইনভার্টেড ফ্রন্ট ফর্ক, রিয়ার মনোশক, সামনে ডুয়েল ডিস্ক ব্রেক এবং পেছনে একটি সিঙ্গেল ডিস্ক ব্রেক। 2022 Kawasaki Versys 650-এর লঞ্চের দিনক্ষণ সম্পর্কে সংস্থার তরফে কোনো অফিসিয়াল ঘোষণা আসেনি। অনুমান, ২০২২-এর চলতি বছরের শেষার্ধে ভারতের বাজারে পা রাখতে পারে বাইকটি। নতুন মডেলটির দাম ৭ লাখ টাকার কাছাকাছি রাখা হবে বলে আশা করা যায়।

সঙ্গে থাকুন ➥