Kawasaki Versys 650 এর ওপর ৩০ হাজার টাকা ছাড়, অফার জেনে নিন

Avatar

Published on:

উৎসবের আবহে বাকি টু-হুইলার নির্মাতাদের মতোই বেশ বড়সড় ফেস্টিভ অফার নিয়ে হাজির হয়েছে জাপানের সংস্থা Kawasaki। আগস্টে BS6 ভ্যারিয়েন্টে লঞ্চ হওয়া কাওয়াসাকির Versys 650-এর ওপর এখন পাওয়া যাচ্ছে ৩০,০০০ টাকা মূল্যের অ্যাডভেঞ্চার ভাউচার।

এই ভাউচার নগদ ছাড় বা বিনামুল্যে অ্যাক্সেসরিজ নেওয়ার জন্য ব্যবহার করা যেতে পারে। যদি কেউ ক্যাশ ডিসকাউন্ট পেতে চান সেক্ষেত্রে ভাউচার ব্যবহার করলে Versys 650 মোটরবাইকটির দাম কমে আসবে ৬,৪৯,০০০ টাকায় (এক্স-শোরুম)। উল্লেখ্য, অফারটি ৩০ নভেম্বর পর্যন্ত চলবে। আবার বিদ্যমান স্টক ফুরিয়ে গেলেই অফারটির বৈধতা ৩০ নভেম্বরের আগেই শেষ হয়ে যেতে পারে। এটি এখন মেটালিক মুনডাস্ট গ্রে এবং মেটালিক ফ্ল্যাট স্পার্ক ব্ল্যাক কালারে পাওয়া যাচ্ছে।

Kawasaki Versys 650 মোটরবাইকে আছে ৬৪৯ সিসি লিক্যুইড কুলড প্যারালেল ট্যুইন ইঞ্জিন, যেটি ৮,৫০০ আরপিএমে সর্বোচ্চ ৬৫ হর্সপাওয়ার এবং ৭,০০০ আরপিএমে ৬১ এনএম পর্যন্ত টর্ক জেনারেট করতে পারে। বাইকটির গিয়ারবক্স থাকছে সিক্স স্পীডের। ২১৮ কেজি কার্ব ওয়েটযুক্ত এই বাইকের ফুয়েল ট্যাঙ্কের ক্যাপাসিটি ২১ লিটার।

রাইডারের সুরক্ষা নিশ্চিত করার জন্য কাওয়াসাকি Versys 650, ডুয়াল-চ্যানেল এবিএস সহ সামনের চাকা ডুয়াল ৩০০ মিমি পেটাল ডিস্ক ব্রেক এবং পিছনের চাকাতে সিঙ্গেল ২৫০ মিমি পেটাল ডিস্ক ব্রেক দ্বারা সজ্জিত। এর উল্লেখযোগ্য ফিচারের মধ্যে আছে ডুয়াল-পড হেডলাইট সেটআপ, স্টেপ-আপ সিট, ৬০ মিমি পরিসরের অ্যাডজেস্টেবল উইন্ডশীল্ড, আন্ডার ইঞ্জিন মাফলার,সেমি ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, প্রভৃতি।

সঙ্গে থাকুন ➥