HomeTech NewsLenovo Legion 2 Pro লঞ্চ করছে ৮ এপ্রিল, বদলে দেবে গেমিং ফোনের...

Lenovo Legion 2 Pro লঞ্চ করছে ৮ এপ্রিল, বদলে দেবে গেমিং ফোনের সংজ্ঞা

বিগত কয়েক সপ্তাহ ধরেই লেনোভো (Lenovo) নেক্সট জেনারেশন Legion গেমিং স্মার্টফোনের ফিচার টিজ করছে। ইতিমধ্যেই জানা গেছে Lenovo Legion 2 Pro নামে আসা এই গেমিং ফোনে ডুয়াল টার্বো কুলিং সিস্টেম থাকবে। সম্প্রতি ফোনটি Geekbench-এর পাশাপাশি 3C সার্টিফিকেশন সাইটে স্পট করা হয়েছিল। ফলে গেমিং ফোনটির লঞ্চ ডেট যে কোনো মুহুর্তে ঘোষণা হতে পারে বলে চর্চা হচ্ছিল। সেই মতোই আজ যাবতীয় জল্পনার অবসান ঘটিয়ে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম উইবোতে লেনেভো, লিজিয়ন ২ প্রো-র লঞ্চ ডেট প্রকাশ করেছে।

ঘোষণা অনুযায়ী, Lenovo Legion 2 Pro আগামী ৮ এপ্রিল চীনে লঞ্চ হবে। টিজার পোস্টারে অবশ্য লঞ্চের তারিখ ছাড়া ফোনটির কোনো স্পেসিফিকেশনের উল্লেখ ছিল না। তবে গিকবেঞ্চ ও 3C সার্টিথিকেশন সাইটের সৌজন্যে এর বেশ কিছু তথ্য সামনে এসেছে।

3C সার্টিফিকেশন সাইটে লেনোভো লিজিয়ন ২ প্রো কে L70081 মডেল নম্বর সহ স্পট করা হয়েছিল। আবার এই একই মডেল নম্বর সহ ফোনটি গিকবেঞ্চে দেখা গিয়েছিল। 3C লিস্টিং অনুযায়ী, এই ফোনটি LC-658 DC চার্জার সহ লঞ্চ হবে। এটি একটি ডুয়েল পোর্ট চার্জার হবে, যেখানে ৬৫ ওয়াট ও ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এর অর্থ Legion Pro 2 এর ডুয়েল ইউএসবি-সি পোর্ট সহ আসতে পারে।

গিকবেঞ্চ অনুসারে এই ফোনে থাকবে কোয়ালকমের ফ্ল্যাগশিপ স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর। গ্রাফিক্সের জন্য পাওয়া যাবে এড্রেনো ৬৬০ জিপিইউ। অপারেটিং সিস্টেম হিসাবে এতে থাকবে অ্যান্ড্রয়েড ১১। আবার ফোনটি ১৬ জিবি র‌্যামের সাথে পাওয়া যাবে। ফোনে আরও র‌্যাম ভ্যারিয়েন্ট থাকবে বলে প্রত্যাশা করা যায়। গিকবেঞ্চে সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টে লিজিয়ন ২ প্রো যথাক্রমে ১১৩০ এবং ৩৭৭৯ স্কোর করেছিল।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Most Popular