পিছনে তিনটি ক্যামেরা সহ আসছে LG Stylo 7, থাকবে ট্রেন্ডিং পাঞ্চ হোল ডিসপ্লে

Avatar

Published on:

দক্ষিণ কোরিয়ান কোম্পানি এলজি শীঘ্রই তাদের LG Stylo 6 এর আপগ্রেড ভার্সন লঞ্চ করতে পারে। LG Stylo 7 নামের এই ফোনের রেন্ডার গতবছর ইন্টারনেটে ফাঁস হয়েছিল। জানা গিয়েছিল এই ফোনে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা ও ৬.৮ ইঞ্চি পাঞ্চ হোল ডিসপ্লে। এবার এলজি স্টাইলো ৭ ব্লুটুথ সার্টিফিকেশন (Bluetooth SIG) লাভ করলো। যদিও ব্লুটুথ সার্টিফিকেশন সাইট থেকে ফোনটির স্পেসিফিকেশন সম্পর্কে কিছু জানা যায়নি। তবে ফোনটি যে দ্রুত লঞ্চ হতে চলেছে তা আর বলার অপেক্ষা রাখেনা।

LG Stylo 7 কে ব্লুটুথ সার্টিফিকেশন সাইটে LG-Q201126 মডেল নম্বর সহ দেখা যায়। এখান থেকে কেবল জানা গেছে ফোনটি ব্লুটুথ ৫.১ কানেক্টিভিটি সহ আসবে। এর আগে রেন্ডার থেকে আমরা জানতে পেরেছিলাম যে এই ফোনে গ্লাস বডি ডিজাইন থাকবে। আবার এতে পাওয়া যাবে ৬.৮ ইঞ্চি পাঞ্চ হোল ডিসপ্লে। এর কাট আউট থাকবে ডিসপ্লের একদম মাঝখানে। অবশ্যই এরমধ্যে সেলফি ক্যামেরা থাকবে।

আবার এলজি স্টাইলো ৭ এর পরিমাপ হবে ১৭০.৪x ৭৭.২x ৮.৮ মিমি। ফোনটির ডান দিকে দেখা যাবে পাওয়ার ও ভলিউম বাটন। আবার সিকিউরিটির জন্য পিছনে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফোনটি ডেডিকেটেড গুগল অ্যাসিস্ট্যান্ট বাটন সহ আসবে। শুধু তাই নয় LG Stylo 7 এর পিছনে থাকবে আয়তকার ক্যামেরা সেটআপ থাকবে। যার মধ্যে তিনটি ক্যামেরা সেন্সর ও এলইডি ফ্ল্যাশ দেওয়া হবে। 

LG Stylo 7 স্টাইলাস সহ আসবে। আবার এর ফোনটির নিচে থাকবে ইউএসবি টাইপ সি পোর্ট, ৩.৫ মিমি হেডফোন জ্যাক। আশা করা যায় মার্চের শেষে বা এপ্রিলের শুরুতে এই ফোনটি বাজারে আসবে। গতবছর লঞ্চ হওয়া LG Stylo 6 ফোনটির প্রাথমিক ভ্যারিয়েন্টের মূল্য ছিল ১৬,০০০ টাকা। সেক্ষেত্রে নতুন ফোনটি একই রেঞ্জে আসবে বলেই আমাদের অনুমান।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥