শেষ হবে না চার্জ! Micromax 2B চলতি মাসেই শক্তিশালী ব্যাটারি সহ লঞ্চ হচ্ছে

Published on:

In Note 1 ও In 1b-এর হাত ধরে গত বছরের নভেম্বরে দেশের স্মার্টফোনের বাজারে প্রত্যাবর্তন করেছিল Micromax৷ মেড ইন ইন্ডিয়া স্মার্টফোনে বাজার মাত করার পর এবার আরও একটি ফোন নিয়ে হাজির হচ্ছে তারা। চলতি মাসেই Micromax 2B নামে একটি নতুন স্মার্টফোন লঞ্চ করবে বলে জানিয়েছে দেশীয় সংস্থাটি। মাইক্রোম্যাক্স তাদের আসন্ন এই হ্যান্ডসেটের প্রচারে #AbIndiaChaleNonStop হ্যাশট্যাগ ব্যবহার করছে, যা ইঙ্গিত করে পাওয়ার ব্যাকআপের জন্য এতে বড় ব্যাটারি থাকবে।

Micromax 2B কবে লঞ্চ হচ্ছে

দ্য মোবাইল ইন্ডিয়ান-এর রিপোর্ট অনুযায়ী, মাইক্রোম্যাক্স ২বি ফোনটি আগামী ৩০ জুলাই দুপুর ১২টার সময় লঞ্চ হবে। এই ফোনটি গত বছরে আসা Micromax IN 1b-এর সাক্সেসর হিসেবে বাজারে পা রাখবে।

https://twitter.com/Micromax__India/status/1417422358629949443?

প্রসঙ্গত Micromax 2C নামের আরও একটি স্মার্টফোন লঞ্চ হবে বলে জল্পনা চলছিল। তবে ওই রিপোর্টে দাবি করা হয়েছে, এ মাসের পরিবর্তে অগস্টে Micromax 2C ঘোষণা করা হবে।

এর আগে গিকবেঞ্চ বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মে দু’টি স্মার্টফোনই স্পট করা হয়েছে। তাৎপর্যপূর্ণভাবে মাইক্রোম্যাক্স ২বি ও ২সি ফোন দুটি ইউনিসক টি৬১০ প্রসেসর, ৪ জিবি র‌্যাম এবং অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমের সাথে আসবে। এছাড়া অন্যান্য স্পেসিফিকেশন ও ফিচারের নিরিখে দু’টি হ্যান্ডসেটের মধ্যে কী পার্থক্য থাকবে, সেটাই দেখার বিষয়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥