কেমন দেখতে হবে Micromax In 1 এর, লঞ্চের আগে ডিজাইন ফাঁস করলো Flipkart

Avatar

Published on:

Micromax আগামী ১৯ মার্চ ভারতে তাদের নতুন ফোন IN 1 লঞ্চ করবে। এই ফোনটির স্পেসিফিকেশন ইতিমধ্যেই ফাঁস হয়েছে। যার পরে স্পষ্ট মাইক্রোম্যাক্স ইন ১, স্পেসিফিকেশনের নিরিখে গত নভেম্বরে লঞ্চ হওয়া Micromax IN 1b এবং Micromax IN Note 1 এর মধ্যবর্তী হবে। অনুমান করা হচ্ছে এই ফোনের দাম শুরু হতে পারে ৯,৯৯৯ টাকা থেকে। তবে ফোনটির ডিজাইন কেমন হবে সেসম্পর্কে এতদিন আমাদের কাছে বিশেষ কোনো তথ্য ছিল না। কিন্তু আজ ই-কমার্স সাইট Flipkart, Micromax IN 1 এর রিয়ার ও ফ্রন্ট ডিজাইন সামনে এনেছে।

Micromax In 1 Specification

ফ্লিপকার্টের টিজার পেজে এই ফোনের অফিসিয়াল ছবি আজ প্রথমবার পোস্ট করা হয়েছে। এখানে ফোনটির পিছনে X শেপ প্যাটার্ন দেখা গেছে। আবার ছবিতে নিশ্চিত করা হয়েছে মাইক্রোম্যাক্স ইন ১ ফোনের পিছনে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও আয়তকার ক্যামেরা মডিউল। আবার এই ফোনের সামনে থাকবে পাঞ্চ হোল ডিসপ্লে। ডিসপ্লের উপরিভাগে মাঝবরাবর কাটআউটটি অবস্থিত হবে। ফোনটি ব্লু ও সিলভার কালারে আসবে।

Micromax In 1 Superstar.jpg

Micromax IN 1 এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

টিপস্টারদের দাবি অনুযায়ী, মাইক্রোম্যাক্স ইন ১ ফোনে থাকবে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস পাঞ্চ হোল আইপিএস এলসিডি। যার পিক্সেল রেজোলিউশন ১০৮০ x ২৪৬০ এবং সর্বোচ্চ ব্রাইটনেস ৪৫০নিটস। আবার এতে মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর ব্যবহার করা হবে। সাথে থাকবে  ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

Micromax In 1 Display

আবার ক্যামেরার কথা বললে এর পিছনে তিনটি ক্যামেরা উপস্থিত থাকবে। এই ক্যামেরাগুলি হবে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ২ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল সেন্সর। সেলফির জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হতে পারে। আবার ফোনটি ১৮ ওয়াট ফাস্ট চার্জিং এবং  ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসতে পারে। অপারেটিং সিস্টেম হিসাবে এতে থাকতে পারে অ্যান্ড্রয়েড ১১।

Micromax In 1 Camera

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥