Micromax In 2b স্মার্টফোন ও Air Funk ইয়ারবাড আর কিছুক্ষণ পর লঞ্চ হচ্ছে, জানুন দাম ও স্পেসিফিকেশন

Avatar

Published on:

আজ আর কিছুক্ষণ পর ভারতে লঞ্চ হতে চলেছে Micromax In 2b। একটি ভার্চুয়াল ইভেন্টে আজ এই ফোনের ওপর থেকে পর্দা সরানো হবে। ইতিমধ্যেই এই ফোনের মুখ্য স্পেসিফিকেশন আমরা জানতে পেরেছি। Micromax In 2b ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ডুয়েল রিয়ার ক্যামেরা, বড় ডিসপ্লে থাকবে। জানিয়ে রাখি আজকের ইভেন্টে Micromax Air Funk সিরিজের দুটি অডিও প্রোডাক্টও লঞ্চ হবে।

Micromax In 2b ভারতে কখন লঞ্চ হবে

আগেই বলেছি মাইক্রোম্যাক্স ইন ২বি লঞ্চের জন্য একটি ভার্চুয়াল ইভেন্টের আয়োজন করা হয়েছে। এই ইভেন্ট দুপুর ১২টা থেকে শুরু হবে। কোম্পানির অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে এই ইভেন্ট দেখা যাবে।

Micromax In 2b এর ভারতে

মাইক্রোম্যাক্সের তরফে এখনও ইন ২বি ফোনের দাম জানানো হয়নি। তবে আশা করা যায় এই ফোনটি ১০,০০০ টাকার কমে ভারতে পাওয়া যাবে। ই-কমার্স সাইট Flipkart থেকে ফোনটি কেনা যাবে।

Micromax In 2b এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

মাইক্রোম্যাক্স ইন ২বি ফোনে দেখা যেতে পারে ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস এলসিডি। আবার এতে ইউনিসোক টি৬১০ চিপসেট ব্যবহার করা হবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ওএস ভার্সনে কাজ করবে। মাইক্রোম্যাক্স ইন ২বি ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি ইন-বিল্ট স্টোরেজ সহ পাওয়া যাবে বলে সূত্রের খবর।

ফটোগ্রাফির জন্য Micromax In 2b স্মার্টফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ পাওয়া যাবে। এই ক্যামেরাগুলি হল ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেন্সর। সেলফি বা ভিডিও কলিংয়ের জন্য ফোনে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা থাকবে।

Micromax In 2b ফোনটি ১০ ওয়াট চার্জিং সাপোর্ট ও ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি সহ আসবে। একক চার্জে এই ব্যাটারিটি ১৬০ ঘন্টা মিউজিক প্লেব্যাক টাইম, ৫০ ঘন্টা টকটাইম, ২০ ঘন্টারষ ওয়েব ব্রাউজিং এবং ১৫ ঘন্টা ভিডিও স্ট্রিমিং অফার করবে বলে সংস্থার দাবি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥