Micromax In 2b সম্পূর্ণ বিনামূল্যে পেয়ে যান, কীভাবে জিতবেন জেনে নিন

Avatar

Published on:

গত শুক্রবার অর্থাৎ ৩০শে জুলাই, দেশীয় স্মার্টফোন নির্মাতা Micromax তাদের নতুন স্মার্টফোন (মাইক্রোম্যাক্স ইন ২ বি) লঞ্চ করেছে। একইসাথে লঞ্চ হয়েছে সংস্থার দুটি AirFunk 1 (এয়ার ফাঙ্ক ১) সিরিজের ইয়ারবাডও। কিন্তু প্রোডাক্ট লঞ্চের সাথে গ্রাহকদের আকর্ষিত করার উদ্দেশ্যে মাইক্রোম্যাক্স যে একটি কনটেস্ট বা প্রতিযোগিতার আয়োজন করেছে সে খবর রয়ে গেছিল আমাদের অগোচরেই। এই প্রতিযোগিতাটি শুক্রবার থেকেই লাইভ হয়েছে, যাতে অংশগ্রহণ করলে বিজয়ীরা বিনামূল্যে Micromax In 2b স্মার্টফোনটি পুরষ্কার হিসেবে পাবেন। চলুন, এই কনটেস্ট সম্পর্কে খুঁটিনাটি জেনে নেওয়া যাক।

Micromax In 2b কনটেস্ট কী?

মাইক্রোম্যাক্স আয়োজিত এই ইন ২ বি প্রতিযোগিতায়, অংশগ্রহণকারীদের টুইটারের মাধ্যমে স্মার্টফোন সম্পর্কিত ১০টি প্রশ্ন করা হবে। প্রতিটি প্রশ্নের জন্য দুটি বিকল্প মিলবে। সেক্ষেত্রে আগ্রহীদের উত্তর দিতে হবে #MicromaxIn2b, #NoHangPhone এবং #AbIndiaChaleNonStop হ্যাশট্যাগ ব্যবহার করে। সমস্ত প্রশ্নের সঠিক উত্তর দিলে তবেই পাওয়া যাবে ব্র্যান্ড নিউ ইন ২ বি স্মার্টফোন।

Micromax In 2b-এর স্পেসিফিকেশন এবং দাম

মাইক্রোম্যাক্স ইন ২ বি ফোনে ৬.৫২ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে রয়েছে, যার আসপেক্ট রেশিও ২০:৯। হ্যান্ডসেটটি অক্টা-কোর Unisoc T610 এসওসি, ৬ জিবি পর্যন্ত র‌্যাম এবং ৬৪ জিবি অনবোর্ড স্টোরেজ সহ এসেছে। অন্যদিকে ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলবে। পাওয়ার ব্যাকআপের জন্য মাইক্রোম্যাক্স ইন ২ বি ফোনে রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। বক্সে ১০ ওয়াট চার্জার পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য Micromax In 2b স্মার্টফোনটিতে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর (অ্যাপারচার এফ/১.৮) সহ একটি ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। সামনে রয়েছে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। এছাড়াও কানেক্টিভিটির জন্য ইউজাররা ডুয়াল VoLTE, ওয়াই-ফাই, ব্লুটুথ ৫ এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্ট পাবেন। সাথে সিকিউরিটির জন্য পাওয়া যাবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

Micromax In 2b ফোনের ৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টটি ৭,৯৯৯ টাকায় কেনা যাবে, যেখানে এর ৬ জিবি সংস্করণটির দাম পড়বে ৮,৯৯৯ টাকা। ৬ই আগস্ট ফ্লিপকার্ট থেকে ফোনটির সেল শুরু হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥