মাত্র ৭৪৯৯ টাকায় কেনা যাবে Micromax In 2C, প্রথম সেলে আকর্ষণীয় অফারের ঘোষণা সংস্থার

Avatar

Published on:

গত ২৬শে এপ্রিল দেশীয় টেক ব্র্যান্ড Micromax ভারতীয় বাজারে তাদের লেটেস্ট এন্ট্রি-লেভেল স্মার্টফোন, Micromax In 2C লঞ্চ করেছিল। আর তার কয়েকদিন পর, অর্থাৎ এখন থেকে Flipkart এর মাধ্যমে ফোনটি কেনা যাবে। নবাগত এই মডেলটি বিদ্যমান Micromax In 2b ফোনের এই উত্তরসূরী হিসাবে এসেছে। ফিচারের কথা বললে এতে, HD+ ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে, অক্টা কোর ইউনিসক টি৬১০ চিপসেট এবং ডুয়েল রিয়ার ক্যামেরা ইউনিট পাওয়া যাবে। আবার ইউজারের নিরাপত্তা নিশ্চিত করতে এতে থাকছে রিয়ার-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এছাড়া এই ফোনে থাকা ৫,০০০ এমএএইচ ব্যাটারি, একক চার্জে পুরো ৫০ ঘন্টা পর্যন্ত টকটাইম অফার করবে বলে Micromax দাবি করেছে। সর্বোপরি এই এন্ট্রি-লেভেল স্মার্টফোনকে লঞ্চ অফারের দরুন সীমিত সময়ের জন্য ১,০০০ টাকা ছাড়ের সাথে কিনে নেওয়া যাবে, বলে জানানো হয়েছে। চলুন এবার Micromax In 2C স্মার্টফোনের দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Micromax In 2C দাম ও লভ্যতা

মাইক্রোম্যাক্স ইন ২সি ফোনের ৩ জিবি র‌্যাম + ৩২ জিবি স্টোরেজ যুক্ত একক ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৮,৪৯৯ টাকা। তবে লঞ্চ অফার হিসেবে ফোনটিকে সীমিত সময়ের জন্য ৭,৪৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। যদিও এই অফারের বৈধতা সম্পর্কিত কোনো তথ্য প্রকাশ করা হয়নি। যাইহোক ফোনটিকে দুটি কালার অপশনে বেছে নেওয়া যাবে – ব্রাউন ও সিলভার। আর লভ্যতার কথা বললে, আগ্রহীরা ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে মাইক্রোম্যাক্স ইন ২সি স্মার্টফোনকে নানাবিধ আকর্ষণীয় ব্যাঙ্ক অফারের সাথে কিনে নিতে পারবেন।

Micromax In 2C এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের মাইক্রোম্যাক্স ইন ২সি ফোনে আছে একটি ৬.৫২ ইঞ্চির এইচডি প্লাস (৭২০x১,৬০০ পিক্সেল) LCD ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে, যা ২০:৯ এসপেক্ট রেশিও, ২৬৩ পিপিআই পিক্সেল ডেন্সিটি ও ৪২০ নিট পিক ব্রাইটনেস অফার করে৷ উন্নত পারফরম্যান্স সরবরাহের জন্য এতে মালি জি৫২ জিপিইউ সহ অক্টা-কোর ইউনিসক টি৬১০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম দ্বারা চালিত। আবার এটি ৩ জিবি LPDDR4X র‌্যাম ও ৩২ জিবি emmc 5.1 রম সহ পাওয়া যাবে। যদিও মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ক্যাপাসিটি ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ক্যামেরা ফ্রন্টের কথা বললে, Micromax In 2C ফোনে LED ফ্ল্যাশ লাইট সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এই ক্যামেরাগুলি হল ৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ডিভাইসের সামনে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা দেখা যাবে।

নবাগত এই হ্যান্ডসেটের কানেক্টিভিটি অপশনের মধ্যে, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, ইউএসবি টাইপ-সি পোর্ট এবং ৩.৫ মিমি হেডফোন জ্যাক সামিল রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য Micromax In 2c ফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করে। সংস্থার দাবি এই ব্যাটারি একক চার্জে ৫০ ঘন্টা টকটাইম বা ১৬ ঘন্টা ভিডিও স্ট্রিমিং টাইম অফার করবে। পরিশেষে নিরাপত্তার জন্য এতে রিয়ার-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার উপলব্ধ।

সঙ্গে থাকুন ➥