১০,০০০ টাকার কমে Micromax IN 2C চলতি মাসেই লঞ্চ হতে পারে, জেনে নিন স্পেসিফিকেশন

Published on:

ভারতীয় বাজারে আরও একটি নয়া ‘মেড-ইন-ইন্ডিয়া’ স্মার্টফোন খুব শীঘ্রই লঞ্চের মুখ দেখতে পারে বলে কানাঘুষো শোনা যাচ্ছে। আর এই লঞ্চের নেপথ্যে থাকছে জনপ্রিয় দেশীয় ব্র্যান্ড Micromax। রিপোর্ট অনুযায়ী, সংস্থাটি তাদের লেটেস্ট In সিরিজের অধীনে Micromax IN 2C নামের একটি নতুন বাজেট-রেঞ্জ স্মার্টফোন চলতি মাসের ১৫ তারিখে ভারতে লঞ্চ করতে পারে। যদিও কোম্পানির তরফে এবিষয়ে নিশ্চিতভাবে কিছুই জানানো হয়নি। প্রসঙ্গত, কিছুদিন আগেই গিকবেঞ্চে Micromax IN 2C স্মার্টফোনটিকে লিস্টিং করার দরুন, এর প্রসেসর সহ বিভিন্ন তথ্য সামনে এসেছিল। ফলে ফোনটি চলতি মাসে লঞ্চ হলে অবাক হওয়ার কিছু নেই।

১০,০০০ টাকারও কমে লঞ্চ হতে পারে Micromax IN 2C স্মার্টফোনটি

ভারতীয় বাজারে উপলব্ধ চীনা হ্যান্ডসেটের বিকল্প হিসাবে মাইক্রোম্যাক্স তাদের স্মার্টফোনগুলিকে লঞ্চ করছে। এই দেশীয় সংস্থাটি গত বছর Micromax In 1B এবং Micromax In Note 1 নামের দুটি ফোনের সাথে বাজারে কামব্যাক করেছিল। চলতি বছরের মার্চ মাস নাগাদ সংস্থাটি তাদের এই সিরিজের নতুন ফোন হিসেবে Micromax IN 1 লঞ্চ করে, যা ফিচারে ঠাসা। এই প্রত্যেকটি ইন-সিরিজ স্মার্টফোনই গ্রাহকদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে।

এদিকে সম্প্রতি টেকনোস্পোর্টসের একটি প্রতিবেদন থেকে জানা গেছে, মাইক্রোম্যাক্স -এর ইন সিরিজের অন্তর্গত আসন্ন Micromax IN 2C স্মার্টফোনটিকে আগামী ১৫ই জুলাই নাগাদ ভারতে লঞ্চ করা হতে পারে। ফোনটিকে অতিশয় কম দামে অর্থাৎ ১০,০০০ টাকারও কমে বাজারে নিয়ে আসা হবে বলে রিপোর্টে দাবি করা হয়েছে। ফলত, আপকামিং Micromax IN 2C স্মার্টফোনটিও যে লঞ্চ-পরবর্তী সময়ে দারুন সাড়া ফেলতে চলেছে, তা স্পষ্টই অনুমান করা যাচ্ছে।

Micromax IN 2C স্মার্টফোনের স্পেসিফিকেশন ও ফিচার (সম্ভাব্য)

মাইক্রোম্যাক্স ইন ২ সি স্মার্টফোনটিতে, স্ট্যান্ডার্ড রিফ্রেশ রেট সহ একটি LCD ডিসপ্লে প্যানেল দেখা যেতে পারে। আবার এতে ব্যবহার করা হতে পারে ১.৮০ গিগাহার্টজ ক্লক স্পিড সহ এন্ট্রি লেভেল অক্টা-কোর Unisoc T610 প্রসেসর। এছাড়া, এই স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলবে। গিকবেঞ্চে এই আপকামিং মডেলটি সিঙ্গেল কোর টেস্টে ৩৪৮ পয়েন্ট এবং মাল্টি কোর টেস্টে ১১২৭ পয়েন্ট স্কোর করেছিল।

অন্যদিকে মাইক্রোম্যাক্স ইন ২ সি ফোনটিকে ৪ জিবি র‌্যাম সহ ৬৪ জিবি এবং ১২৮ জিবি -এই দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ করতে পারে সংস্থাটি। এছাড়া, এই আপকামিং ফোনে ট্রিপল-রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির শক্তিশালী ব্যাটারিও দেখা যেতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥