লঞ্চের আগে Micromax In 2C ফোনের সমস্ত স্পেসিফিকেশন ফাঁস, দেশীয় এই ফোন কেমন হবে দেখে নিন

Avatar

Published on:

স্মার্টফোন ব্র্যান্ড মাইক্রোম্যাক্স শীঘ্রই ভারতীয় বাজারে তাদের নতুন Micromax In 2c স্মার্টফোনটি লঞ্চ করবে বলে আশা করা হচ্ছে। সম্প্রতি এই ফোনের লঞ্চের টাইমলাইনটিও প্রকাশ্যে এসেছে এবং এই ডিভাইসটি বেশ কয়েকটি সার্টিফিকেশন সাইটের অনুমোদনও লাভ করেছে। এখন আবার এক পরিচিত টিপস্টার Micromax In 2c-এর সম্পূর্ণ স্পেসিফিকেশনের তালিকা এবং এর কয়েকটি রেন্ডার প্রকাশ্যে এনেছেন। এই রেন্ডারগুলি আসন্ন ফোনটির ডিজাইন ও রঙের বিকল্প সম্পর্কে স্পষ্ট ধারণা দিয়েছে। আসুন লঞ্চের আগে এই আপকামিং মাইক্রোম্যাক্স স্মার্টফোনটির সম্পর্কে ঠিক কি কি তথ্য সামনে এল, তা জেনে নেওয়া যাক।

প্রকাশ্যে এল Micromax In 2c-এর কালার ভ্যারিয়েন্ট ও ডিজাইন

টিপস্টার সুধাংশু আম্ভোরে টুইটারে আসন্ন মাইক্রোম্যাক্স ইন ২সি হ্যান্ডসেটটির তিনটি কালার ভ্যারিয়েন্টের রেন্ডার শেয়ার করেছেন। ফোনটি ব্ল্যাক, গ্রে এবং ব্রাউন/মেরুন – এই কালার অপশনগুলিতে বাজারে আসবে বলে মনে করা হচ্ছে।

এছাড়া, নতুন মাইক্রোম্যাক্স ইন ২সি ফোনটির ফ্রন্ট প্যানেল এবং ব্যাক প্যানেল, উভয় দিক থেকেই অনেকাংশেই এর পূর্বসূরি মাইক্রোম্যাক্স ইন ২বি- এর সাথে সামঞ্জস্যপূর্ণ। তবে, উভয় মডেলের মধ্যে কয়েকটি পার্থক্য রয়েছে, যেমন- মাইক্রোম্যাক্স ইন ২সি ফোনে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারটি অনুপস্থিত। আবার সংস্থার “ইন” ব্র্যান্ডিংটি নতুন মডেলে ব্যাক প্যানেলের নীচের মধ্যবর্তী স্থানে দেখতে পাওয়া যাবে এবং এর স্পিকারটি নীচের ডানদিকে কোণের দিকে অবস্থান করবে। তবে, মাইক্রোম্যাক্স ইন ২সি-এর ক্যামেরা আইল্যান্ড এবং এর মধ্যে অবস্থিত ক্যামেরা সেন্সর ও এলইডি ফ্ল্যাশের বিন্যাসটি মাইক্রোম্যাক্স ইন ২বি-এর মতোই। এছাড়া, আপকামিং ফোনটির সামনে একটি ওয়াটার-ড্রপ নচ প্যানেল থাকবে, ওপরে একটি একক সেলফি স্ন্যাপার এবং একটি ইয়ারপিস দেখা যাবে।

মাইক্রোম্যাক্স ইন ২সি-এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Micromax In 2c Expected Specifications)

মাইক্রোম্যাক্স ইন ২সি ফোনে ৭২০x ১,৬০০ পিক্সেল রেজোলিউশন সহ ৬.৫২ ইঞ্চির এইচডি+ ডিসপ্লে থাকবে, যা ৪০০ নিট উজ্জ্বলতা এবং ৮৯% স্ক্রিন-টু-বডি রেশিও অফার করে। এই ডিভাইসটি ইউনিসক টি৬১০ চিপসেট দ্বারা চালিত হবে। ফোনটি ৪ জিবি/ ৬জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ৬৪ জিবি ইএমএমসি ৫.১ স্টোরেজ সহ আসবে। আবার অতিরিক্ত স্টোরেজের জন্য এই মাইক্রোম্যাক্স ফোনে মাইক্রোএসডি কার্ড স্লটও দেওয়া হবে।

ফটোগ্রাফির জন্য, Micromax In 2c -এর রিয়ার প্যানেলে অবস্থিত ডুয়েল-ক্যামেরা সেটআপের মধ্যে ৮ মেগাপিক্সেলের প্রাইমারি লেন্স এবং একটি ভিজিএ (VGA) সেন্সর উপস্থিত থাকবে। এছাড়া, ফোনের সামনে একটি ৫ মেগাপিক্সেলের সেলফি স্ন্যাপারও দেখতে পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য, Micromax In 2c-এ একটি শক্তিশালী ৫,০০০ ব্যাটারি ব্যবহার করা হবে, যা মাত্র ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে৷ Micromax In 2c অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে রান করবে এবং এতে ডুয়াল-সিমের সাপোর্ট থাকবে। সবশেষে, এতে অডিওর জন্য একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্ট মিলবে।

সঙ্গে থাকুন ➥