আজ কিনলে ১৫০০ টাকার Mivi DuoPods F60 ইয়ারবাড পাবেন মাত্র ৯৯৯, কিনবেন নাকি

Avatar

Published on:

ভারতে আত্মপ্রকাশ করল নতুন একটি ট্রুলি ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড, যার নাম Mivi DuoPods F60। দেশীয় সংস্থার তৈরি এই ইয়ারবাডে রয়েছে ১২ এমএম ইলেকট্রো ডায়নামিক ড্রাইভার, যা স্টুডিও কোয়ালিটির সাউন্ড অফার করতে সক্ষম। এছাড়া এরগণমিক এবং লাইটওয়েট ডিজাইনের ইয়ারফোনটি কোয়াড মাইকের মাধ্যমে এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশন ফিচার অফার‌ করবে। শুধু তাই নয়, এর প্রত্যেকটি ইয়াবাডে রয়েছে ডুয়াল মাইক্রোফোন। তার ফলে ইউজাররা ফোন চলাকালীন স্বচ্ছ ভয়েস শুনতে পাবেন। সংস্থার মতে এটি অ্যালেক্সা, সিরি এবং গুগল ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করবে। চলুন Mivi DuoPods F60 ইয়ারফোনটির দাম ফিচার এবং স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Mivi DuoPods F60 ইয়ারফোনটির দাম ও লভ্যতা

ভারতে মিভি ডুওপডস এফ ৬০ ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ১,৪৯৯ টাকা। তবে আজকে অর্থাৎ মঙ্গলবারের মধ্যে ইয়ারফোনটি কিনলে ক্রেতারা এটি মাত্র ৯৯৯ টাকায় পাবেন। নতুন এই ইয়ারফোনটি ব্ল্যাক, ব্লু, গ্রীন এবং হোয়াইট এই চারটি কালার অপশনে সংস্থার নিজস্ব ওয়েবসাইট ছাড়াও ই-কমার্স সাইট ফ্লিপকার্টে উপলব্ধ।

Mivi DuoPods F60 ইয়ারফোনটির স্পেসিফিকেশন ও ফিচার

আগেই বলা হয়েছে, নতুন মিভি ডুওপড এফ ৬০ ইয়ারফোনটি ১২ এমএম ইলেকট্রো ডায়নামিক ড্রাইভারের সাথে এসেছে এবং এটি এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশন ফিচার অফার করবে। দ্রুত সংযোগের জন্য এতে দেওয়া হয়েছে ব্লুটুথ ৫.১ ভার্সন, যা ১০ মিটার রেঞ্জ পর্যন্ত কার্যকরী। এছাড়া ইয়ারবাডটি একবার চার্জে চার্জিং কেস সমেত ৫০ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করবে বলে দাবি করেছে সংস্থাটি। তদুপরি এর প্রত্যেকটি ইয়ারবাড সাড়ে ৮ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করতে সক্ষম। এখানে বলে রাখি, ইয়ারফোনটিকে ইউএসবি টাইপ সি চার্জিং কানেক্টরের মাধ্যমে ফাস্ট চার্জ দেওয়া যাবে এবং এটি মাত্র ৪০ মিনিটে পুরোপুরি চার্জ হয়ে যাবে।

অন্যদিকে ইয়ারফোনটিতে লো ল্যাটেন্সি মোড উপলব্ধ, যা গেমিং এক্সপেরিয়েন্সকে আরো আকর্ষনীয় করে তুলবে। ইয়ারফোনটির ফ্রিকোয়েন্সি রেসপন্স রেঞ্জ কুড়ি হার্টজ থেকে কুড়ি হাজার হার্টজ পর্যন্ত। সর্বোপরি Mivi DuoPods F60 ইয়ারফোনটি জল এবং ধুলো থেকে সুরক্ষা দিতে IPX4 রেটিংসহ এসেছে। এর প্রত্যেকটি ইয়ারবাডের ওজন ৩৮.৫ গ্রাম এবং চার্জিং কেসের ওজন ৮.১ গ্রাম।

সঙ্গে থাকুন ➥