90hz ডিসপ্লে ও ট্রিপল ক্যামেরা-সহ লঞ্চ হল Moto E32, মুখের সামনে ধরলেই ফোন আনলক হবে

Avatar

Published on:

মোটোরোলা চুপিচুপি Moto E32 লঞ্চের ঘোষণা করল। গত বছরের Moto E30-এর উত্তরসূরি হিসাবে ইউরোপের বাজারে এসেছে এটি। তবে প্রিডিসেসরের তুলনায় ডাউনগ্রেড স্পেসিফিকেশন রয়েছে এই স্মার্টফোনে। বাজেট ফ্রেন্ডলি Moto E32 পাঞ্চ-হোল যুক্ত ডিসপ্লে, Unisoc প্রসেসর, IP62 রেটিং, এবং শক্তিশালী ব্যাটারির সঙ্গে এসেছে। ডিভাইসটির দাম ও বৈশিষ্ট্যগুলি সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Moto E32 স্পেসিফিকেশন ও ফিচার

মোটো ই৩২ আইপিএস এলসিডি ডিসপ্লের সাথে এসেছে, যার দৈর্ঘ্য ৬.৫ ইঞ্চি। এটি এইচডি+ (৭২০x১৬০০ পিক্সেল) রেজোলিউশন, ২০:৯ আসপেক্ট রেশিও, এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলকের মতো সিকিউরিটি ফিচার রয়েছে। ইউনিসক টি৬০৬ প্রসেসর ব্যবহার করা হয়েছে এই স্মার্টফোনে। ২ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে উপলব্ধ মোটো ই৩২।

মাই ইউএক্স কাস্টম স্কিনের সঙ্গে অ্যান্ড্রয়েড ১১ প্রি-ইনস্টলড রয়েছে এতে। ফটোগ্রাফির জন্য ব্যাক প্যানেলে ১৬ মেগাপিক্সেল প্রাইমারি + ২ মেগাপিক্সেল ডেপ্থ + ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা দেওয়া হয়েছে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য সামনের দিকে একটি ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা বর্তমান। মোটোরোলা মোটো ই৩২-এর ৫,০০০ এমএএইচ ব্যাটারি ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করলেও, রিটেল বক্সে শুধু ১০ ওয়াট চার্জার সরবরাহ করা হয়েছে।

Moto E32 দাম

ইউরোপের বাজারে Moto E31-এর দাম রাখা হয়েছে ১৫৯ ইউরো। টাকার অঙ্কে যা প্রায় ১২,৭৮৪ টাকা৷ এটি মিস্টি সিলভার এবং স্লেট গ্রে কালারের মধ্যে বেছে নেওয়া যাবে। উল্লেখ্য, স্মার্টফোনটি ভারতে কবে পাওয়া যাবে, তা এখনও জানা যায়নি।

সঙ্গে থাকুন ➥