৪ জিবি র‌্যামের সাথে Moto E40 শীঘ্রই বাজারে এন্ট্রি নিচ্ছে, দেখা গেল Geekbench-এ

Avatar

Published on:

Moto E সিরিজের কয়েকটি বাজেট স্মার্টফোনের উপরে Motorola কাজ করছে বলে কয়েক সপ্তাহ আগে শোনা গিয়েছিল। যেগুলির মধ্যে খুব সম্প্রতি আত্মপ্রকাশ করেছে Moto E20। এছাড়াও খুব শীঘ্রই Moto E30 ও Moto E40 নামে আরও দু’টি হ্যান্ডসেট লঞ্চ করা হবে বলে জল্পনা শোনা যাচ্ছে। কিছুদিন আগেই গিকবেঞ্চে হাজির হয়েছিল Moto E30। এবার ওই বেঞ্চমার্ক প্ল্যাটফর্মে Moto E40-কে দেখা গিয়েছে। গিকবেঞ্চের লিস্টিং থেকে স্মার্টফোনটির ব্যাপারে অজানা কিছু তথ্য উঠে এসেছে।

Moto E40 ফোনকে দেখা গেল Geekbench-এ

গিকবেঞ্চ অনুসারে, Moto E40 ফোনে ১.৮ গিগাহার্টজ প্রসেসর থাকবে। এটি ইউনিসক সংস্থার প্রসেসর বলে জানা গেছে। তবে প্রসেসরটি মডেল নাম্বার জানা যায়নি। Moto E40-এর ৪ জিবি ভ্যারিয়েন্টের বেঞ্চমার্ক টেস্টিং হয়েছে। তবে এর আরও মেমরি ভ্যারিয়েন্ট থাকবে বলে ধরে নেওয়া যায়।

Moto E40 Geekbench listing

সাম্প্রতিক সময়ে বাজারে আসা অন্যান্য স্মার্টফোনগুলির মতো অ্যান্ড্রয়েড ১১ সিস্টেমে রান করবে Moto E40। ডিভাইসটি গিকবেঞ্চের সিঙ্গেল কোর টেস্টে ৩৫২ পয়েন্ট এবং মাল্টি কোর টেস্টে ১৩৫২ পয়েন্ট স্কোর করেছে।

প্রসঙ্গত, Moto E40- এর আগে TUV, থাইল্যান্ডের NBTC, ও আমেরিকার FCC-এর থেকে শংসাপত্র পেয়েছে। যা ডিভাইসটির খুব তাড়াতাড়িই লঞ্চের দিকে ইঙ্গিত করছে। জানা গিয়েছে, এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে৷ যার সঙ্গে ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥