Moto E40 আজ ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা সহ ভারতে আসছে, দাম ও ফিচার জেনে নিন

Avatar

Published on:

আজ ভারতে আসছে Motorola Moto E40। দুপুর ১২টায় ফোনটি এদেশের বাজারে পা রাখবে। এর আগে গত ৯ অক্টোবর Moto E40 গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছিল। আশা করা যায় ভারতে একই স্পেসিফিকেশন সহ ফোনটি লঞ্চ হবে। সেক্ষেত্রে বাজেট রেঞ্জের এই ফোনে পাওয়া যাবে Unisoc T700 প্রসেসর ও ট্রিপল রিয়ার ক্যামেরা। আবার এতে আছে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

Moto E40 লভ্যতা

ভারতে মোটো ই৪০ কেবল ই-কমার্স সাইট Flipkart থেকে পাওয়া যাবে। লঞ্চের পরই আমরা ফোনটির সেলের তারিখ জানতে পারব।

Moto E40 ভারতে দাম

মোটো ই৪০ এর ভারতে কত দাম হবে তা জানা যায়নি। তবে ইউরোপে ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ছিল ১৪৯ ইউরো, যা প্রায় ১২,৯০০ টাকার সমান।

Moto E40 স্পেসিফিকেশন

মোটো ই৪০ ফোনের সামনে দেখা যাবে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে। পাঞ্চ হোল ডিজাইনের এই ডিসপ্লের কাট আউটের মধ্যে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে। আবার পিছনে উপস্থিত ট্রিপল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, বাকি দুটি ক্যামেরা হল ডেপ্থ ও ম্যাক্রো সেন্সর‌।

Moto E40 ফোনে ব্যবহার করা হয়েছে ১.৮ গিগাহার্টজ অক্টা-কোর Unisoc T700 প্রসেসর। অ্যান্ড্রয়েড ১১ চালিত এই ফোনে আইপি৫২ রেটিং রয়েছে, যা জল প্রতিরোধ করবে। সিকিউরিটির জন্য আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার।

পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি পেয়েছে, যা ৭৬ ঘন্টা মিউজিক স্ট্রিম ও ১৪ ঘন্টা ভিডিও প্লেব্যাক, ও ১০ ঘন্টা ওয়েব ব্রাউজিং করতে দেবে। এই ফোনে পাওয়া যাবে গুগল অ্যাসিস্ট্যান্ট।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥