সেরা মিড রেঞ্জ স্পেসিফিকেশন সহ আসছে Moto G60, থাকবে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা

Avatar

Published on:

বাজেট রেঞ্জে স্মার্টফোন লঞ্চ করে আশানুরূপ সাড়া পাওয়ার পর Motorola এবার মিড-রেঞ্জ সেগমেন্টে বড় চমক দেওয়ার জন্য প্রস্তুত হচ্ছে। মার্চে মোটোরোলার বাজেট ফোন হিসেবে Moto G10 Power ও Moto G30 লঞ্চ হয়েছিল। খুব শীঘ্রই এবার মোটোরোলা ভারতে মোটো জি সিরিজের দুটি মিড-রেঞ্জ স্মার্টফোন লঞ্চ করবে। আবার এগুলি এমন স্পেসিফিকেশনের সাথে আসছে যা মিড-রেঞ্জ সেগমেন্টে এর আগে কখনও দেখা যায়নি।

টিপস্টার মুকুল শর্মার দাবি, মোটো জি সিরিজের আপকামিং স্মার্টফোন দুটি মিড রেঞ্জে দেখা আজ অবধি সেরা কয়েকটি স্পেসিফিকেশনে লোডেড হয়ে আসছে।

নাম উল্লেখ না করলেও শর্মা তাঁর পরবর্তী টুইটে ফোন দুটির মধ্যে একটির ক্যামেরা স্পেসিফিকেশন শেয়ার করেছেন। টিপস্টারের মতো Moto G সিরিজের স্মার্টফোন দুটির মধ্যে একটি কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ সহ আসবে। প্রাইমারি ক্যামেরা হিসেবে থাকবে ১০৮ মেগাপিক্সেল সেন্সর। এছাড়াও, শর্মার মতে, ফোনটির সামনে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা থাকবে।

টুইটের সাথে সংযুক্ত ছবিতে অবশ্য ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাচ্ছে। একটি লেন্স দু’ধরনের কাজ করবে বলে মুকুল শর্মার দাবি করছেন। এরকম বিষয় দাঁড়ালে, আল্ট্রা ওয়াইড সেন্সরটি ম্যাক্রো ক্যামেরা হিসেবে কাজ করবে বলে প্রত্যাশা করা যায়।

খুব সম্ভবত এই ফোনটি Moto G60 নামে ভারতে লঞ্চ হবে। উল্লেখ্য, এই ফোনটি ইউরোপে লঞ্চ হয়ে যাওয়া Moto G40 Fusion এর রিব্র্যান্ডেড ভার্সন। মোটো জি৬০ স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর, ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭৮ ইঞ্চি ডিসপ্লে, ৬,০০০ এমএএইচ ব্যাটারি সহ ভারতে আসবে। আবার Moto G সিরিজের অপর মিড-রেঞ্জ স্মার্টফোন হিসেবে Moto G100 ভারতে লঞ্চ হতে পারে। এর দাম ২৫,০০০ টাকার নীচে হবে বলে আশা করা যায়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥