পাঞ্চ হোল ডিসপ্লে ও পিছনে তিনটি ক্যামেরা সহ আসবে Moto G10 Play

Avatar

Published on:

কয়েকমাস আগেই ভারতে লঞ্চ হয়েছে Moto G9। এই ফোনটিকেই পরবর্তীতে ইউরোপের মার্কেটে Moto G9 Play নামে লঞ্চ করা হয়। এই স্টক অ্যান্ড্রয়েড ফোনটিতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি, অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম এবং ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা যুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। তবে যদি এই স্পেসিফিকেশনও আপনাকে খুশি না করতে পারে, তাহলে মন খারাপ করবেন না, কারণ এই ফোনটির সাকসেসর বা উত্তরসূরি আনতে চলেছে Motorola। সূত্রের দাবি, মোটরোলার এই নতুন ফোনটির নাম হবে Moto G10 Play। আজ এই ফোনটিকে কয়েকটি সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। এমনকি ফোনটির রেন্ডারও ফাঁস হয়েছে।

যদিও Motorola এখনও পর্যন্ত এই নতুন ফোন সম্পর্কে কিছু জানায়নি। তবে সম্প্রতি এই ফোনকে Motorola XT-2117 মডেল নম্বর সহ FCC এবং TUV Rheinland-এর মত সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। TUV Rheinland সাইট থেকে জানা গেছে এই XT-2117 মডেল নম্বর যুক্ত মোটো স্মার্টফোনটিতে ৪,৮৫০ এমএএইচ ব্যাটারি থাকবে।

এদিকে জনপ্রিয় টিপ্সটার OnLeaks, Moto G10 Play এর রেন্ডারও সামনে এনেছেন। তার এই রেন্ডার অনুযায়ী, মোটো জি১০ প্লে এর ডিসপ্লের ওপরের বাম কোণে একটি পাঞ্চ হোল থাকবে। এতে ৬.৫ ইঞ্চির ডিসপ্লে দেওয়া হবে বলে মনে করা হচ্ছে। এছাড়া পেছনের দিকে, এলইডি ফ্ল্যাশ সহ বর্গাকৃতির ট্রিপল ক্যামেরা সেটআপ থাকতে পারে। ক্যামেরার নীচে কোম্পানির মোটোরোলা লোগো থাকবে।

Moto G10 Play-র সাইজ হতে পারে ১৬৫.৩×৭৫.৪×৯.৫ মিলিমিটার। এই আসন্ন ফোনটিতে সাইড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকবে। ভলিউম কন্ট্রোল এবং পাওয়ার বোতাম থাকবে ফোনের ডানদিকে। এছাড়া ফোনের নিচের চার্জিং বা ডেটা ট্রান্সফারের জন্য একটি ইউএসবি-সি পোর্ট দেওয়া হবে এবং ফোনের মাথায় থাকবে একটি ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক। ফোনটির ক্যামেরা, প্রসেসর বা সফ্টওয়্যার সংক্রান্ত কোনো তথ্য যদিও এখনও পাওয়া যায়নি।

সঙ্গে থাকুন ➥